• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
গাড়ি ভাংচুর, অগ্নীসংযোগ
গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ

রিপন সরকার, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারায় প্রতিপক্ষের গুলিতে ইউনাইটেট পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট  (ইউপিডিএফ) নেতা অংথোয়াই মারমা নিহতের ঘটনায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে |

শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে গুইমারার বাইল্যাছড়ি জোড়া ব্রিজের ওপর মালবাহী ট্রাকে আগুন দিয়েছে সন্ত্রাসীরা। পরে খবর পেয়ে মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায় ট্রাক চালক শুকলাল  মাটিরাঙ্গা থেকে কলা নিয়ে নোয়াখালী যাওয়ার পথে বাইল্যাছড়ি জোড়াব্রিজ এলাকায় পৌঁছামাত্রই সন্ত্রাসীরা গাড়িতে হামলা করে ভাঙচুর চালায়। এবং তাকে মারধর করে ট্রাকে আগুন ধরিয়ে দেন।

এসময় তাদের তাণ্ডবে জোড়া ব্রিজের দুপাশে শতশত যানবাহন আটকা পড়ে। নিরাপত্তা বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে উভয় সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

একই সময়ে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের রামগড় দাতারামপাড়া রাস্তার মাথা এলাকায় মুরগির খাদ্যবাহী অপর একটি মুরগী বাহী ট্রাকে আগুন দেয় এ সন্ত্রাসীরা।

এ ঘটনার পর খাগড়াছড়ি-মাটিরাঙ্গা-রামগড় আঞ্চলিক সড়কে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী ও গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ। গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এরআগে শুক্রবার সকালের দিকে খাগড়াছড়ির গুইমারার দেওয়ানপাড়ায় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ খীসা সমর্থিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের গুইমারা উপজেলা সংগঠক অংথোয়াই মারমা নিহত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image