• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুষ্ঠ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:০৮ পিএম
স্বতন্ত্রপ্রার্থী সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন


সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সরিষাবাড়ীতে ৪নং আওনা ইউনিয়নের স্বতন্ত্রপ্রর্থীর নির্বাচনী কাজে বাঁধা, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুরের প্রতিবাদ ও সুষ্ঠু নির্বাচনী পরিবেশের দাবিতে সংবাদ সম্মেলন করেছে আনারস প্রতিকের স্বতন্ত্রপ্রর্থী শাহিনুল ইসলাম শাহিন।

২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে সরিষাবাড়ী প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,নৌকা মার্কার প্রার্থী বেল্লাল হোসেনের ভয়ে নির্বাচনী প্রচারে যেতে পারছেন না। তার প্রচার মাইক ছিনিয়ে নেওয়া হয়েছে। নৌকার প্রার্থী বেল্লাল হোসেনের লোকজন তার নির্বাচনী অফিস বেদখল, প্রচারণায় বাধা,
কর্মী-সমর্থকদের হুমকি ও মারধর করে। তাদের হামলায় আনারস প্রতীকের ৩ জন কর্মী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। প্রার্থীর বড় ভাইয়ের মালিকানাধীন মেসার্স চাঁন মিয়া ফিলিং স্টেশন ও ইটেরভাটায় দফায় দফায় ভাঙচুর ও লুটতরাজ করা হয়েছে।

লিখিত বক্তব্যে তিনি আরো অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের লোকজন কয়েকদিন তাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখে। কর্মী-সমর্থকদের সহায়তায় বাড়ি থেকে বের হলেও বর্তমানে নৌকার লোকদের প্রাণনাশের হুমকিতে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। নির্বাচন প্রভাবিত হওয়ার আশঙ্কায় তিনি প্রশাসনের জোরালো ভূমিকাসহ র‌্যাব ও বিজিবি মোতায়েনের দাবি জানান।

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image