• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে চাঞ্চল্যকর অটোরিক্সা ছিনতাই ও চালক হত্যার মূল রহস্য উদঘাটন, গ্রেফতার ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
অটোরিক্সা ছিনতাই ও চালক হত্যার মূল রহস্য উদঘাটন
গ্রেফতার ৩

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে চাঞ্চল্যকর অটোরিক্সা চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই ঘটনার মূল রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার ও ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত রশি,গামছা ও মোবাইল ফোন জব্দ করা হয় বলে জানান তিনি। এই হত্যার ঘটনায় চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। নিহত অটোরিক্স চালক পাবনার আটঘরিয়া উপজেলার হাজীপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (৬০)।

গত ১২ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৮টার দিকে মামলার আসামীরা পাবনার আটঘরিয়ায় এসে বয়স্ক অটোচালক ইসমাইল হোসেনকে বেশি ভাড়া দেওয়ার কথা বলে চাটমোহর উপজেলার ফৈলজানায় নিয়ে যায়। রাত ১০টার দিকে আসামীরা ফৈলজানা মিশন স্কুলের নিকট নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে ইসমাইলকে হত্যা করে পাশের ধান খেতে ফেলে রেখে অটোরিক্সা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।

মামলার সূত্র ধরে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম,অতিরিক্ত পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন,চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন ও ইন্সপেক্টর (তদন্ত) নয়ন কুমার সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের গাজীপুর ও ঢাকা থেকে আটক করেন। আটককৃতরা হলেন,চাটমোহর উপজেলার পবাখালী গ্রামের মৃত ফজলুল হকের ছেলে ছেলে মোঃ আতিকুল ইসলাম (২১),সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার শিমুলতলি গ্রামের মোঃ লুৎফর প্রামানিকের ছেলে মোঃ মুক্তা প্রামাণিক (২২) ও চাটমোহর উপজেলার দিঘুলিয়া গ্রামের মোঃ মোজাম্মেল হকের ছেলে মোঃ আনিছুর রহমান (৩২)। সে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার উত্তর শ্যামপুর সোহারা গ্রামে শ^শুরবাড়িতে বসবাস করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image