• ঢাকা
  • শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জের দিলআরা জেলার শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪২ পিএম
দিলআরা জেলার শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত
দিলআরা পারভীন

বখতিয়ার রহমান, পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি : রংপুর জেলার সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোর সহকারী শিক্ষিকাদের মধ্যে শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত হয়েছেন দিলআরা পারভীন । তিনি বর্তমানে পীরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন ।

গত মঙ্গলবার বেশ কিছুক্ষন কথা হয় মেধাবী শিক্ষিকা দিলআরা পারভীন এর সঙ্গে । তার সঙ্গে কথা বলে জানা গেছে, ছোট বেলা থেকেই তিনি অনেকটাই মেধাবী এবং শিক্ষা জীবনের প্রতিটি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন । শিক্ষা জীবনের সর্বশেষ তিনি রংপুর কারমাইকেল কলেজ থেকে বাংলা বিভাগে  স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন । পরবর্তিতে চাকুরির সুযোগ হয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে । বিগত ২০০৬ সনে তিনি সহকারী শিক্ষিকা হিসেবে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করার মাধ্যমে তাহার শিক্ষকতার জীবন শুরু হয় । তাহার শিক্ষকতা পেশার ক্ষেত্রে কর্তব্য পালনে আন্তরিকতা ও মেধার স্বীকৃতি স্বরুপ চলতি সনের ২৬ সেপ্টেম্বর রংপুর জেলার বাচাই কমিটির সিদ্ধান্তে ঘোষিত ফলাফলে দিলআরা পারভীন জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা নির্বাচিত হন । 

এর আগে তিনি চলতি সনের ২১ সেপ্টেম্বর পীরগঞ্জ উপজেলা বাছাই কমিটির সিদ্ধান্তনুযায়ী পীরগঞ্জ উপজেলা পর্যায়েও শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত হন । আগামীতে বিভাগীয় ও জাতীয় পর্যায়েও শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত হওয়ার ক্ষেত্রে তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন । আর এ জন্য তিনি সকলের দোয়া কামনা করছেন ।

জেলা পর্যায়ে শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত দিলআরা বেগম তার সাফল্যে আনন্দিত। তিনি তাহার প্রতিক্রিয়ায় বলেন, একজন শিক্ষককে তার শিক্ষার্থীদের আপন সন্তানের মতো দেখা উচিত। আমি যদি অন্যের সন্তানকে ফাঁকি দেই, তাহলে আমার সন্তানও কোথাও না কোথাও এর ফল ভোগ করবে। তাই আমার দ্বারা যেন প্রতিটি শিক্ষার্থী উপকৃত হয় এবং একজন শ্রেষ্ট মানুষ হিসেবে গড়ে উঠে সে প্রচেষ্টাই চালিয়ে যাচ্ছি ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image