• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে  শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
সাত বছরের এক শিশুকে ধর্ষন
যুবক গ্রেপ্তার

আমান উল্লাহ খাঁন ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষন করে একই বাড়ির দুবাই প্রবাসী আলী হোসেনের ছেলে আল-আমিন। ঘটনাটি ঘটে উপজেলার ১২নং চর দুঃখিয়া ইউনিয়নের বিশকাটালি গ্রামে।

ঘটনার শিকার শিশু স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী। এঘটনায় পুলিশ অভিযুক্ত আল আমিন খন্দকার (২০)কে মঙ্গলবার রাতে আটক করে থানায় নিয়ে আসে। ১ সেপ্টম্বর বুধবার শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আটককৃত আল-আমিনকে চাঁদপুর আদালতে প্রেরণ করে। এছাড়া ঐ শিশুকে পুলিশি হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ৩১ আগস্ট সন্ধ্যায় শিশুটি তাঁর নিজ বাড়ীতে ধর্ষনের শিকার হণ। ঘটনার সময় অভিযুক্ত ধর্ষক আল-আমিন শিশুকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে তাদের বসতঘরে ডেকে নেয়। এসময় তাদের ঘরে কেহ না থাকার সুযোগে আল-আমিন শিশুকে ধর্ষন করে। এবিষয়টি ধর্ষনের শিকার শিশু তার মার কাছে বলে দেয়। 

পরে বিষয়টি শিশুর মা পরিবারের অন্য সদস্য ও এলাকার গণ্যমান্যদের জানালে আল-আমিনের মামাসহ এলাকার একটি প্রভারশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ সংবাদ পেয়ে মঙ্গলবার গভীর রাতে অভিযুক্ত ধর্ষক আল-আমিনকে আটক করে থানায় নিয়ে আসে। ১ সেপ্টম্বর বুধবার শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আটককৃত আল-আমিনকে চাঁদপুর আদালতে প্রেরণ করে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার লোকজন জানান, অভিযুক্ত আল-আমিন কতৃক ইতিপুর্বেও একই বাড়ির বিধবা ও বৃদ্ধা দুই মহিলা অনুরূপ ঘটনার শিকার হয়েছেন। লোকলজ্জার ভয়ে তারা তখন কোনো প্রকার আইনের আশ্রয় নেননি।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশ অভিযুক্ত আল-আমিনকে তার বাড়ি থেকে আটক করে। শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এছাড়া শিশুকে পুলিশি হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image