• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাসিরনগরে দুদিন পর শিশু রাসেলের দাফন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
দুদিন পর শিশু রাসেলের দাফন
শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নিহত শিশু রাসেল মিয়াকে (৭) দুদিন পর দাফন করা হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে একটি ইটভাটার ট্রাক চাপায় নিহত হয় রাসেল। সে উপজেলার হরিপুর ইউনিয়নের টেকপাড়ার মো. আউয়াল মিয়ার ছেলে।

রাসেল স্থানীয় হরিপুর সুন্নিয়া আলিয়া মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

নিহত শিশু রাসেল মিয়ার বাবা আউয়াল মিয়ার অভিযোগ, এলাকার একটি ইটভাটার অংশীদার ও ট্রাকমালিক কাপ্তান মিয়া। ট্রাক দিয়ে ইটভাটার মাটি আনা-নেওয়ায় এলাকার সড়ক নষ্ট হয়ে যাচ্ছিল। রোববার (১৩ ফেব্রুয়ারি) তিনি এ ঘটনার প্রতিবাদ জানান। এতে ক্ষুব্ধ হয়ে কাপ্তান মিয়া দলবল নিয়ে তাকে হুমকি দেন। স্থানীয়দের উপস্থিতিতে তিনি তার কর্মীদের নির্দেশ দেন, ট্রাকের সামনে যা পড়বে সব মাটির সাথে পিষে দিতে। পরে সোমবার দুপুরে ট্রাকচাপায় তার ছেলেকে হত্যা করা হয়।

তিনি অভিযোগ করে আরও বলেন, এ ঘটনায় সোমবার রাতেই মামলা করতে নাসিরনগর থানায় যান তিনি। সেখানে তার লেখা মামলা না নিয়ে খারাপ ব্যবহার করে তাড়িয়ে দেন ওসি।

পরে মামলা নিতে মঙ্গলবার বিকেলে এলাকাবাসীকে নিয়ে সড়ক অবরোধ করেন আওয়াল মিয়া। এসময় ছেলের মরদেহও সঙ্গে নিয়ে যান। পরে পুলিশ এসে মামলা নেওয়ার প্রতিশ্রতি দেয়।

আওয়াল মিয়া বলেন, ‘পুলিশ রাতে যে মামলা নিয়েছে তা হত্যা মামলা নয়। সকালে থানার পুলিশ এসে মরদেহ দাফন করতে অনুরোধ করে। পরে দুপুরে ছেলেকে দাফন করেছি।’

এ বিষয়ে সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ৩০৪/৩৪ ধারায় মামলা করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image