• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমাদের এই আন্দোলন অহিংস, গণতন্ত্র, জনগণের অংশগ্রহণ মূলক : বিএনপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০০ পিএম
আমাদের এই আন্দোলন অহিংস, গণতন্ত্র, জনগণের অংশগ্রহণ মূলক
জনসমাবেশে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা পুলিশের হয়রানি ও ১০ দফা দাবী বস্তাবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জনসমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি। 

শনিবার দুপুরে শহরের মৌড়াইল এলাকায় এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক সাংসদ সদস্য মনিরুল হক চৌধুরী। এতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, বিএনপির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা (কচিমোল্লা) প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, আমাদের এই আন্দোলন অহিংস, গণতন্ত্র, জনগণের অংশগ্রহণ মূলক। আমরা বিশ্বাস করি আওয়ামীলীগের এদেশে অনেক ভূমিকা আছে। তারা জনবিরোধী দল হিসেবে নিজেদেরকে চিহ্নিত করবে না। আমরা আশাকরি জনগণের বিপুল পরিমান ভোটে জিতবো।

আর আওয়ামীলীগের অবস্থা গাজীপুরের নির্বাচনেই দেখতে পেয়েছি। আমরা দেশের জন্য বিদেশমুখী। আমাদের থেকে আওয়ামীলীগ আরো বিদেশমুখী। এর আগে বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে নেতৃবৃন্দরা সমাবেশেস্থলে উপস্থিত হন। সমাবেশে নির্ধারিত স্থানে প্রশাসনের অনুমতি না দেওয়ায় তিনি এ ঘটনার নিন্দা জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image