• ঢাকা
  • শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাওরে গোসলে নেমে ২২ ঘন্টা পর মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৩ এএম
২২ ঘন্টা পর মরদেহ উদ্ধার
বিশ্ববিদ্যালয়ছাত্র আবিদুর রহমান

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওরে বেড়াতে এসে পানিতে ডুবে নিখোঁজ বিশ্ববিদ্যালয়ছাত্র আবিদুর রহমানের মরদেহ ২২ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

শনিবার (৬ জুলাই) বিকাল ৪ টার দিকে হাসানপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শুক্রবার (৫ জুলাই) বিকেল ৫টার দিকে মিঠামইন ও করিমগঞ্জ উপজেলার সিমান্তবর্তী স্থান বালিখলা ঘাটের পূর্বপাশে হাসানপুর ব্রিজ এলাকায় পানিতে গোসল করতে নেমে তিনি নিখোঁজ হন। নিহত আবিদুর রহমান চট্টগ্রামের রাউজানের মোবারকখীল হালদার খান চৌধুরী বাড়ীর চট্রগ্রাম টিচার্স ট্রেনিং কলেজের অধ্যাপক সারওয়ার জামান খানের ছেলে। তিনি রাজধানীর উত্তরার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। 

এদিন বিকেলে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিস আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করে বলেন, নিখোঁজ যুবক আবিদুর রহমান ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সেখান থেকে কিশোরগঞ্জে বেড়াতে আসেন। শুক্রবার বিকেলে জেলার করিমগঞ্জ উপজেলার হাসানপুর ব্রিজ এলাকায় হাওরে গোসলে নামলে পানিতে তলিয়ে যান।শনিবার বিকেলে হাসানপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে। মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image