• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে জুয়া মামলায় ফেঁসে গেলেন যুবলীগ নেতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৮ পিএম
জুয়া মামলায় ফেঁসে গেলেন যুবলীগ নেতা
মাহবুব আলম বকুল

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে নিজের পুকুর পাহারা দেখতে গিয়ে জুয়া মামলায় ফেঁসে গেলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বকুল।

জানা গেছে,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বকুল উপজেলার গড়ের পাড় গ্রামে নিজের মাছ চাষ করা পুকুরের পাহারার তদারিক দেখতে শনিবার ( ১১জুন) রাত ১০টার দিকে ঐ পুকুর পাড়ে ছিলেন।

এসময় ফারুক হোসেনের মুরগীর খামারে হৈ চৈ শুনতে পেয়ে নিজের পুকুর পাড়ে দাঁড়িয়ে সেদিকে দেখছিলেন। তখন খবর পেয়ে বিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ঐ মুরগীর খামারে জুয়া খেলার অভিযোগে ৬ জনকে আটক করেন। কাকতালীয় ভাবে নিজের পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বকুলকেও পুলিশ রাস্তা থেকে গাড়িতে তুলে নেয়। যুবলীগ নেতা মাহবুব আলম বকুল নিজেকে জুয়ার সাথে জড়িত নয় বলে দাবি করলেও পুলিশ তার কথায় কর্ণপাত না করে তাকেসহ আটককৃত অন্যান্যদের নামে পুলিশ জুয়া খেলার মামলা দিয়ে ১২ জুন দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

বিজ্ঞ আদালত সাথে সাথেই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বকুলসহ অন্যান্যদের জামিন প্রদান করেন। জামিন নিয়ে এসে ১৩জুন এক বিবৃতিতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বকুল উপরোক্ত বিবরণ দিয়ে সাংবাদিকদের নিকট লিখিত বিবৃতি প্রদান করেন। উক্ত বিবৃতিতে তিনি দাবি করেন,ঘটনার নিরপেক্ষ তদন্ত করলে আসল সত্য বেরিয়ে আসবে এবং তিনি নির্দোষ হিসাবে প্রমানিত হবেন।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image