• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেরানীগঞ্জে ভাসুরের নির্যাতন থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫০ পিএম
কেরানীগঞ্জে ভাসুরের নির্যাতন
ভাসুরের নির্যাতন থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে ভাসুরের কু-লালসা ও নির্যাতনের হাত থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন এক ভুক্তভোগী নারী।

মঙ্গলবার বিকেল ৩টায় কেরানীগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নারী নুপুর রানী মন্ডল লিখিত বক্তব্যে জানান, দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা কাচারী পাড়া এলাকায় আমার মৃত স্বামী শ্রী সুভাস চন্দ্র মন্ডল এর সম্পত্তি আত্মসাৎ এর জন্য ভাসুর গোবিন্দ চন্দ্র মন্ডল আমার ও আমার সন্তানকে নানাভাবে নির্যাতন করে আসছে এক পর্যায়ে আমার ভাসুর আমার উপর কুদৃষ্টি দেয় এবং আমাকে নানাভাবে যৌন হয়রানি করতে চেষ্টা করে এক পর্যায়ে গত ০৩ নভেম্বর আমাকে জড়িয়ে ধরে আমার চিৎকার শুনে লোকজন ছুটে আসে এ ঘটনায় আমি বাদী হয়ে মামলা করলে তাকে আটক করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ । 

মামলায় জামিনে এসে আমাকে ও আমার একমাত্র সন্তানকে নির্যাতন করে আমার স্বামীর বসতভিটা থেকে জোরপূর্বক বের করে দেয়।বর্তমানে আমি কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়ায় আমার বাপের বাড়িতে আশ্রয় নিয়েছি। আমাকে ও আমার সন্তান হত্যার হুমকি দিচ্ছে। নূপুর রানী আরো জানান, আমার শশুরের অনেক সম্পাদ ছিল সে নিজে বিক্রি করছে আর আত্মাসাত করছে। 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভুক্তভোগী নারী নুপুর মন্ডলের একমাত্র সন্তান ষষ্ঠ শ্রেণির ছাত্র শান্ত মন্ডল ও ভাই শিশির মিত্র।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image