• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আন্ত:নগর ট্রেন চালুসহ ১৯ দফা দাবীতে নাগরিক আন্দোলনের স্মারকলিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৪ পিএম
জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান দাবী পূরণ
নাগরিক আন্দোলনের স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: অনতিবিলম্বে ময়মনসিংহ থেকে ঢাকা রেলপথে প্রতিদিন সকাল ও বিকালে দুই জোড়া আন্ত:নগর এক্সপ্রেস ট্রেন চালু করাসহ ১৯ দফা দাবী সম্বলিত ময়মনসিংহের নানা সমস্যা নিরসনকল্পে নাগরিক আন্দোলন বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের হাতে স্মারকলিপির কপি তুলে দেয়া হয়েছে। যৌক্তিক দাবীগুলোর সাথে একাত্বতা প্রকাশ করে জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান সকল দাবী পূরণের জন্য সরকারের পক্ষে তিনি আপ্রাণ প্রচেষ্টা চালানোর আশ্বাস প্রদান করেন।

ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদ সংগঠনটি ১৯৮৯ সালে প্রতিষ্ঠার পর থেকে এ অঞ্চলের নাগরিকদের নানাবিধ সমস্যা সমাধানকল্পে নাগরিক আন্দোলন বিভিন্ন কর্মসূচী পালন করেছে। জনআকাঙ্খা পূরণে নাগরিক আন্দোলনের সাফল্য অনেক। জাতীয়ভাবে উন্নয়নের অনেক কিছু থেকে পিছিয়ে পড়া এ অঞ্চলের নাগরিকদের সমস্যা সমাধানের লক্ষ্যে নাগরিকদের পক্ষে ১৯দফা দাবী সম্বলিত স্মারকলিপিটি হস্তান্তর করেন ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি অ্যাডভোকেট এ.এইচ.এম খালেকুজ্জামান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী নূরুল আমিন কালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

স্মারকলিপিটি পাঠ করে শুনান জেলা নাগরিক আন্দোলন সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শিব্বির আহম্মেদ লিটন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অধ্যক্ষ মো: সামছুল বারী, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ শামসুল আলম খান ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ নাগরিক আন্দোলনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image