• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:১৬ পিএম
খালেদার অবস্থার অবনতি
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

ডেস্ক রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা দিনদিন অবনতি হচ্ছে বলে দাবি করেছে তার পরিবার। বিদেশে চিকিৎসার সুযোগ চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবারো আহ্বান জানান তার বোন সেলিমা ইসলাম।.

দীর্ঘদিন ধরে ফুসফুস, হার্ট, লিভার ও কিডনির জটিলতাসহ নানা রোগে ভুগছেন বিএনপির চেয়ারপারসন। গেলো এপ্রিলে করোনায় আক্রান্ত হওয়ার পর ১৩ নভেম্বর তৃতীয় দফায় হাসপাতালে ভর্তি হয়ে সিসিইউতে রয়েছেন তিনি।.

এদিকে, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে গণ-অনশন, সমাবেশ, মানবন্ধন কর্মসূচি পালন করছে বিএনপি। বুধবার দলটির মহাসচিব দাবি করেন, খালেদা জিয়া বেঁচে থাকুক সরকার চায় না, তাই বিদেশে চিকিৎসার অনুমতি দিচ্ছে না।.


খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপির ৮ দিনের লাগাতার কর্মসূচীর প্রথম দিনে সকাল ১০ টা থেকে জাতীয় প্রেসক্লাবে সমাবেশ করছে যুবদল।.


সমাবেশ থেকে বিদেশে খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত না হওয়া পর্যন্ত রাজপথে থাকার ঘোষণা দিয়েছেন নেতারা । এর আগে সকাল থেকে সমাবেশকে ঘিরে প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকে নেতাকর্মীরা। দলীয় প্রধানের মুক্তি সম্বলিত বিভিন্ন প্লাকার্ড নিয়ে তারা স্লোগান দেন। এক পর্যায়ে রোগমুক্তি কামনায় দোয়া-মোনাজাত করেন নেতা-কর্মীরা।.

রাজধানীর পাশাপাশি আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করছে যুবদল। আগামী কাল বাদ জুমা সারাদেশে বিভিন্ন মসজিদে বিএনপি চেয়ারপার্সনের সুস্থতা কামনায় করা হবে দোয়া। ২৮ নভেম্বর রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ। এভাবে ৪ ডিসেম্বর পর্যন্ত নানা কর্মসূচী পালন করবে বিএনপি।. .

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image