• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে ত্রান বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে ত্রান বিতরণ
স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থার ত্রান বিতরণ

স্টাফ রিপোর্টার, সিলেট প্রতিনিধি: সিলেটে বন্যার্তকবলিত অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে নারায়ণগঞ্জের স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থা তরুণ- তরুনীরা ।   

সোমবার ২০ জুন সকালের দিকে ঢাকার নারায়গঞ্জ থেকে স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থার সদস্যরা বাস যোগে রওয়ানা দিয়ে সিলেটে বাংলাদেশ রেডক্রিসেন্টের  সোসাইটির সহযোগীতায় সিলেটের মুরাদপুর এলাকায় পানি বন্দি ২৪০ পরিবারের মাঝে ত্রান বিতরন করেছে।
 
স্বপ্ন যাত্রার সদস্যরা রিমু, রুদ্র, ইয়াসিন জানান, আমরা নিজ চোখে দেখেছি অনেক অসহায় পরিবার এখনও ত্রাণ  সহায়তা পায়নি।  আমরা যতটুকু পেরেছি নিজ উদ্যাগে সামান্যটুকু ত্রাণ নিয়ে এসেছি। সিলেট ও সুনামগঞ্জের বন্যার্থ অসহায় পরিবারদের পাশে দেশের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।  
 
স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থার সভাপতি রিপা আক্তার  জানান, আমরা সিলেটে পানিবন্দি মানুষের কষ্ট বিভিন্ন টেলিভিশনে, পত্রিকাতে ও সামাজিক যোগাযোগ সিলেট ও সুনামগঞ্জের বন্যায় আক্রান্ত মানুষের খবর পেয়ে আমরা ঢাকার নারায়ণগঞ্জ থেকে সিলেটে ছুটে আসছি।  

আমার ছোট একটা সংগঠন  আমি এসেছিলাম ২৪০ জনের খাবার নিয়ে কিন্তু এখানে এসে দেখলাম  খুবই খারাপ অবস্থা আর এখানে বিশুদ্ধ পানি ও শুকনা খাবার প্রচুর পরিমানে প্রয়োজন।

এছাড়াও আমি যে বুঝলাম এখানের মানুষ  বন্যা কবলে পড়ে ঘর হারা  বাড়ি হারা  এমন অবস্থায় এরা খনিকের জন্য  আশ্রয়  নিয়ে আছে কিন্তু  পানি কমে গেলে  কি হবে তাদের অবস্থা এই বিষয়ের উপর সরকার যদি সুদৃষ্টি  দেন তো এই ঘর হারা পরিবার গুলো কিছু হলেও মুক্ত হবেন।

তিনি আরও বলেন, আমরা  চারজন এসেছি রিমু, রুদ্র,  ইয়াসিন,আমরা  নিজ উদ্যোগ  নিয়ে  এসেছি কারন  আমরা মেয়েরা দাবি করি উদ্যক্তা নারী পুরুষ সমান  কিন্তু  আমার বোনদের বলবো আমি শুরু করলাম আপনারাও পিছিয়ে না থেকে এগিয়ে  আসুন এই  বন্যার্থ দের পাশে দাঁড়ান৷

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image