• ঢাকা
  • মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বেনাপোল সীমান্তে অস্ত্র-ম্যাগজিন ও গুলি সহ আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৩ এএম
অস্ত্র-ম্যাগজিন ও গুলি সহ আটক ১
অস্ত্র ব্যবসায়ী আটক

মো. রাসেল ইসলাম, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক দুটি অভিযানে দেশি-বিদেশি ৭ টি অস্ত্র, ৩ টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর)  রাত ১১ টার সময় শার্শার অগ্রভূলাট সীমান্ত ও বেনাপোলের দৌলতপুর সীমান্ত থেকে আটক করা হয়। আটককৃত আসামি হলেন, বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল  মোহাম্মদ তানভীর রহমান  জানান, রাত ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে দৌলতপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ একটি অস্ত্রের চালান  বাংলাদেশের অভ্যান্তরে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহ ভাজন এক যুবকে গতি রোধ করতে বলা হয়। 

এসময় সে যুবকটি তার হাতে থাকা একটি চটের ব্যাগ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ও বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে আটক করে। পরবর্তীতে তার ফেলে দেওয়া চটের ব্যাগের ভেতর থেকে দুইটি (নাইন এমএম) বিদেশি পিস্তল, দুটি দেশিও ওয়ান শুটারগান, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এবং আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

এছাড়া অপরদিকে শার্শার অগ্রভূলাট সীমান্ত থেকে রাত ১০ টার সময় পরিত্যক্ত অবস্থায় দুটি দেশিও ওয়ান শুটারগান ও একটি নাইন এমএম পিস্তল একটি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় চোরাকারবারিরা বিজিবির উপস্থিত টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। এবং উদ্ধারকৃত এসব অস্ত্রের আনুমানিক সিজার মূল্য ৩ লাখ ৪৫ হাজার টাকা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image