• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৬ পিএম
অনৈতিক কার্যকলাপে ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি
ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে অভিযোগ তদন্তে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে অব্যাহতি দেওয়া হলো।

একইসঙ্গে তার বিরুদ্ধে আনা অভিযোগ অধিকতর তদন্তের স্বার্থে মেহেদি হাসান সানি ও মহিউদ্দীন অপুকে দায়িত্ব দিয়ে তদন্ত কমিটি গঠন করা হলো। আগামী সাত দিনের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

অব্যাহতির বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবিরকে কল করা হলেও কেউই রিসিভ করেননি।

বিজ্ঞপ্তিতে সুনির্দিষ্ট কোনো অভিযোগের বিষয়টি উল্লেখ করা হয়নি। তবে সদ্যঘোষিত কয়েকটি ইউনিটের কমিটি গঠনে তার বিরুদ্ধে অনৈতিকভাবে আর্থিক লেনদেনের অভিযোগের ইঙ্গিত পাওয়া গেছে ছাত্রলীগের একাধিক নেতার সঙ্গে কথা বলে।

গত সোমবার ময়মনসিংহের ভালুকা পৌর শাখা, ঈশ্বরগঞ্জ উপজেলা ও ভালুকার হবিরবাড়ি ইউনিয়নের আংশিক কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। এরপরই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবিরকে অব্যাহতির ঘোষণা দিলো কেন্দ্রীয় ছাত্রলীগ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image