• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে ইউপি চেয়ারম্যানের দুইটি জাতীয় পরিচয় পএ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৯ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৫৪ এএম
এক ইউপি চেয়ারম্যানের দুইটি জাতীয় পরিচয় পএ
ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন হোসেন শাহ

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন হোসেন শাহের বিরুদ্ধে নির্বাচনে তথ্য গোপনের অভিযোগে আদালতে মামলা দায়ের।  

আলোকডিহি ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মির্জা লিয়াকত আলী বেগ জ্যেষ্ঠ বিচারিক হাকিম আমলি আদালতে বৃহস্পতিবার এই মামলার আবেদন করেন।

এজাহারে বলা হয়  নবনির্বাচিত চেয়ারম্যানের দুটি জাতীয় পরিচয়পত্র। যা আইন বহির্ভূত। দুটি আইডি কার্ড ব্যবহার করে তিনি একই ওয়ার্ডের দুই গ্রাম থেকে ভোটার হিসেবে রেজিস্ট্রেশন করেছেন।তাজ উদ্দিন আলোকডিহি ইউনিয়ন পরিষদ নির্বাচনে  প্রতারণার আশ্রয় নিয়েছেন। তার দুটি জাতীয় পরিচয়পত্র রয়েছে। একটিতে  জন্মতারিখ ১৯৭৬ সালের ১৫ ডিসেম্বর, মহল্লা  ৭ নম্বর ওয়ার্ডের আলোকডিহি গ্রাম। সেখানে ভোটার নম্বর লেখা ২৭১৩৯৯০০০০৩৫। শিক্ষাগত যোগ্যতা  উচ্চ মাধ্যমিক।

২য়টি পরিচয়পত্রে তাজের জন্মতারিখ  ১৯৭৯ সালের ১ জানুয়ারি, মহল্লা ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আলোকডিহি গ্রাম।ভোটার নম্বর ২৭১৩৯৯২৮৩৪০১ ও শিক্ষাগত যোগ্যতা কারিগরি শিক্ষা।আলোকডিহি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ভোটার তালিকায় ৩৫৫ নম্বর ও ৩৭৭ নম্বর ক্রমিকে রয়েছে  তার নাম।

বিচারক সুরাইয়া বেগম আবেদন আমলে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মালিককে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন।  বাদীর আইনজীবী এডভোকেট রফিকুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে জানতে চেয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মালেককে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেন নি। উল্লেখ  গত ৫ জানুয়ারি  আলোকডিহি ইউনিয়নের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাজ উদ্দিন হোসেন শাহ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / মোঃ আব্দুস সাত্তার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image