• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নেত্রকোনায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আমিনুল ইসলাম বাবুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
মাদ্রাসা পর্যায়ে
শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আমিনুল ইসলাম বাবুল

দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনা: জাতীয় শিক্ষা সপ্তাহ  ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ২০২২ প্রতিযোগীতায়  জেলা পর্যায়ে মাদ্রাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন নেত্রকেনার দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়ার আমিনুল ইসলাম বাবুল। তিনি কলমাকান্দা উপজেলার  রহিমপুর এম. ডি. এস দাখিল  মাদ্রাসার শিক্ষক।

জেলা প্রশাসক  হলরুমে  জেলা শিক্ষা অফিসারের আয়োজনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এ অনুষ্ঠানে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক আমিনুল ইসলাম বাবুলের হাতে  সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক  মনির হোসেন। এ সময়  জেলা শিক্ষা অফিসার মো. আব্দুল গফুর উপস্থিত ছিলেন।

জানা যায় নেত্রকোনা জেলার দশটি উপজেলার ৮৮টি দাখিল আলিম, ফাজিল, কামিল মাদ্রাসা থেকে তিনি শ্রেষ্ঠ শ্রেনী  শিক্ষক নির্বাচিত হন। আমিনুল ইসলাম বাবুল ২০০২ সালে এসএসসি, ২০০৫ সালে এইচ এস সি, ২০০৯ সালে বি. এস সি এবং ও ২০১২ সালে বি. এড পাশ করেন। আমিনুল ইসলাম বাবুল শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হওয়ায় রহিমপুর এম. ডি. এস দাখিল  মাদ্রাসার সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন।

পাশাপাশি এই সম্মাননা অর্জনে এবং শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত করায় মাদ্রাসা কর্তৃপক্ষ ও শিক্ষা বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আমিনুল ইসলাম বাবুল।

ঢাকানিউজ২৪.কম / সাহাদাত হোসেন কাজল/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image