• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজারে বেড়াতে এসে ভারতীয় পর্যটকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
কক্সবাজারে বেড়াতে এসে
ভারতীয় পর্যটকের মৃত্যু

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজারে বেড়াতে এসে নিজ হোটেল কক্ষে অজ্ঞান হয়ে কুলালচন্দ্র সিং (৭৪) নামক ভারতীয় এক পর্যটকের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১২টায় কক্সবাজার শহরের কলাতলী হোটেল মোটেল জোনের অস্টার ইকো নামক একটি আবাসিক হোটেলের ৮০৪ নং কক্ষে এ ঘটনা ঘটে। নিহত পর্যটক ভারতের মনিপুরের ইম্ফল এলাকার বাসিন্দা। এই পর্যটক মঙ্গলবার তার পরিবারের সদস্যদের সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসেছেন।বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোল্লা শাহিন। 

তিনি নিহত পর্যটকের পরিবারের বরাত দিয়ে বলেন, তারা সবাই বুধবার রাতে বিচে যান। সেখান থেকে এসে তারা তাদের রুমে অবস্থান করে। নিহত পর্যটক ওয়াশরুমে গেলে ১ ঘণ্টা ধরে বের হননি। তার পরিবারের সদস্যরা তাকে ডাকতে থাকলে কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় ওয়াশরুমের দরজা ভেঙে ঢুকলে দেখা যায় তিনি অজ্ঞান হয়ে ওয়াশরুমে পড়ে আছেন। পরে সেখান থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে মৃত্যু হয়েছে সেটি এখনো জানা যাইনি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image