• ঢাকা
  • শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাকলায়েনের বিরুদ্ধে অন্যায় হচ্ছে, তিনি আক্রোশের শিকার: পরীমণি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৩২ পিএম
সাকলায়েনের, বিরুদ্ধে অন্যায় হচ্ছে, তিনি আক্রোশের, শিকার, পরীমণি

বিনোদন ডেস্ক : ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের সাবেক অতিরিক্ত উপকমিশনার ও বর্তমান অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সাকলায়েনকে চাকরি থেকে বাধ্যতামূলক অবসর প্রদান করা হচ্ছে। চিত্রনায়িকা পরীমণির সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে তাকে এই শাস্তি দেওয়া হচ্ছে। এ প্রসঙ্গে পরীমণি বলছেন, সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার হচ্ছেন।

পরীমণি বলেন, "শুধু সম্পর্কের কারণে চাকরি যাবে, তা হতে পারে না। সাকলায়েনের জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার! তাকে সরানোর জন্য আমাকে জড়িয়ে অদ্ভুত কিছু কারণ দাঁড় করানো হচ্ছে।"

গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের শৃঙ্খলা-২ শাখার উপ-সচিব পারভীন জুঁই স্বাক্ষরিত স্মারকে বিভাগীয় মামলায় সাকলায়েনকে বাধ্যতামূলক অবসর প্রদানের প্রস্তাব করা হয়। অভিযোগে বলা হয়, সাকলায়েন পরীমণির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন এবং তার বাসায় রাত্রিযাপন করতেন। পরীমণি এ বিষয়ে বলেন, "পুরোটা বলার মতো পরিস্থিতি এখনো আসেনি। যখন আসবে তখন অবশ্যই বলব। সম্পর্কের বিষয় যদি আসে, এটা তো একজনের ব্যাপার না, দুজনের পক্ষ থেকেই আসে।"

পরীমণি আরো বলেন, "আমাদের সম্পর্কটা মানুষের কাছে পরিষ্কার নয়। আমরা প্রেমে ছিলাম, নাকি কী করছি, কিছুই পরিষ্কার নয়। এটা না সাকলায়েনের কাছে জানতে চাওয়া হয়েছে, না আমার কাছে। সবখানে মনগড়া জিনিস লেখা হয়েছে।"

সাকলায়েনের বিষয়ে পরীমণি বলেন, "যেহেতু তার বিষয়েও আমি এখন পর্যন্ত কিছু বলিনি, আমার বলার মতো পরিস্থিতি আসেও নাই বা আমি কোনো রকম বাধ্যও হইনি।"

 

ঢাকানিউজ২৪.কম / কেন

আরো পড়ুন

banner image
banner image