• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের মানুষকে শোষণ করতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা: আইনমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
দেশের মানুষকে শোষণ করতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা
আইনমন্ত্রী আনিসুল হক

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ বাংলাদেশের মানুষকে শোষণ করার জন্যই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিল বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, পাকিস্তান বঙ্গবন্ধুকে হত্যা করতে সাহস পায়নি কিন্তু আমাদের দেশের কুলাঙ্গাররা নির্মমভাবে জাতির পিতার পরিবারকে হত্যা করেছে। তারা চেয়েছিল দেশকে বিশ্ব দরবারে ভিক্ষুক হিসেবে চিহ্নিত করতে। তবে তাদের সেই স্বপ্ন সফল হয়নি।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধে বিরোধিতাকারী রাজাকার আল-বদরদের গাড়িতে পতাকা ওড়ানোর অধিকার দিয়েছিল বিএনপি। বঙ্গবন্ধু দেশের মানুষকে মনে-প্রাণে ভালোবাসতেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার হাত ধরে দেশ আজ উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের কল্যাণে শেখ হাসিনার সরকার সম্মানি ভাতা বৃদ্ধিসহ তাদের আবাসস্থল তৈরি করে দিচ্ছেন।

নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আহ্বায়ক মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ  মহিউদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শহীদুল্লাহ, খাড়েরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহম্মেদ খান, বীর মুক্তিযোদ্ধা এস আর এম ফারুক প্রমুখ।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image