• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহের সাবেক কমিশনার জহিরুল ইসলাম কডুু আর নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:৩৮ পিএম
অধুণালুপ্ত ময়মনসিংহ পৌরসভা
কমিশনার জহিরুল ইসলাম কডুু আর নেই

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : অধুণালুপ্ত ময়মনসিংহ পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান-৩ নগরীর ভাটিকাশর-বলাশপুর এলাকার জনপ্রিয় সমাজসেবক সাবেক কমিশনার জহিরুল ইসলাম কডু (৭৬) ২৮ আগষ্ট দুপুর ১২টায় ঢাকার একটি হাসপাতালেইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে আক্রান্তহয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পূত্র, ৪ কণ্যা, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী ও শুভাকাঙ্খী রেখে গেছেন। মৃত্যুর খবর শুনে সিটি কর্পোরেশনের কাউন্সিরগণসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ ছুটে আসেন ভাটিকাশরস্থ তার নিজ বাসায়।

এসময় সকলে পরিবারের সদস্যদের সমবেদনা জানান। শনিবার বাদ এশা নগরীর চরপাড়া জামিয়া ইসলামীয়া মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে ভাটিকাশর গোরস্থানে জহিরুল ইসলাম কডু’র লাশ দাফন করা হয় বলে জানিয়েছিন জহিরুল ইসলাম কডু’র ছোট ভাই নগরীর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্বাছ আলী।

অধুণালুপ্ত ময়মনসিংহ পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান কমিশনার ও নগরীর ভাটিকাশর-বলাশপুর এলাকার জনপ্রিয়
সমাজসেবক জহিরুল ইসলাম (কডু) এর মৃত্যুতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

এছাড়াও শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এফবিসিসিআই সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা মোটর মালিক সমিটির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, ময়মনসিংহ ডি.এস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন সম্পাদক মোঃ ইদ্রিছ খান, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ শামীম আক্তার, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ত্রিশালপ্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি ত্রিশাল উপজেলা শাখার সভাপতি খোরশিদুল আলম মজিব ও সিডিএ কর্মসূচি সমন্বকারী মোঃ আব্দুর রাজ্জাক, পত্রিকার এজেন্ট ময়মনসিংহ বুক সেন্টারের অন্যতম পরিচালক মোঃ জমিরুল ইসলাম (জমু), বুক সেন্টারের ম্যানেজার মোঃ আব্দুল আজিজ প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম /

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image