• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উদয়ন এক্সপ্রেসে ধর্ষণ: তিনজন গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৭ এএম
উদয়ন এক্সপ্রেসে, ধর্ষণ, তিনজন, গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি : সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। অভিযুক্তরা হলেন খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস এ করপোরেশনের কর্মী মো. জামাল (২৭), মো. শরীফ (২৮) ও মো. রাশেদ (২৭)।

বুধবার (২৬ জুন) ভোর সাড়ে চারটায় লাকসাম এলাকা পার হওয়ার সময় এই ঘটনা ঘটে। উদয়ন এক্সপ্রেস মঙ্গলবার রাত ১০টায় সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে এবং বুধবার সকাল ৮টায় চট্টগ্রামে পৌঁছায়।

রেলওয়ে পুলিশের তথ্য অনুযায়ী, ২০ বছর বয়সী তরুণীটি সিলেট থেকে ট্রেনে উঠে খাবার বগিতে অবস্থান করছিলেন। এ সময় খাবার সরবরাহকারী কর্মীরা প্রথমে তাকে উত্ত্যক্ত এবং পরে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়। তরুণীটি বান্দরবানে বাড়ি যাওয়ার জন্য চট্টগ্রামে আসছিলেন।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি এস এম শহীদুল ইসলাম জানান, অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। ধর্ষণের শিকার তরুণীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে। একই ঘটনায় ট্রেনের পরিচালক (গার্ড) আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image