• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে সাংবাদিকের উপর মেয়রের হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:৩৮ পিএম
শেরপুরে সাংবাদিকের উপর মেয়রের  হামলা
সাংবাদিকের অব‌রোধ

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের সংবাদ সংগ্রহকালে জুবাইদুল ইসলাম নামের এক সাংবাদিকের উপর অতর্কিত হামলা চালিয়েছে নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ও তার সহযোগীরা।

আজ রবিবার দুপুরে উপজেলারগৌড়দ্বার ইউনিয়নের পাইস্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা হয়েছে। জুবাইদুল ইসলাম নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন ও আজকের পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি । হামলার খবর পে‌য়ে জেলার সকল গণমাধ‌্যমকর্মীরা মেয়‌রের শা‌স্তির দা‌বি‌তে ঘন্টাব‌্যা‌পি শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার পাইস্কা এলাকায় সড়ক অব‌রোধ ক‌রেন। পরে প্রশাস‌নের আশ্বা‌সে অব‌রোধ তু‌লে নেন তারা।

সাংবা‌দিক জুবাইদুল ইসলাম জানান, তি‌নি পাইস্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভেঅট কেন্দ্রটিতে ভোটের চিত্র সংগ্রহ করে ফিরছিলেন। এ সময় নকলা  পৌরসভার মেয়র হাফিজুর রহমান তার পথ আটকিয়ে অতর্কিতভা‌বে হামলা ক‌রে এবং তা‌কে ওই কেন্দ্র ত্যাগ করার জন্য হুমকি দেন। এ সময় মেয়‌রের সহযোগীরা ওই সাংবা‌দিকে মারধর করে, হা‌তে থা‌কা ক্যামেরার ট্রাইপড দেয় ও ক্যামেরা ক্ষতিগ্রস্ত হয়।
নকলা থানার ওসি (তদন্ত) ইস্কাদার হা‌বিব বলেন, নকলার পৌর মেয়র হাফিজুর রহমান লিটন যদি ফৌজদারি কিংবা কোন আচরণবিধি ভঙ্গ করে তাহলে তার বিরুদ্ধে জেলা নির্বাচন কর্মকর্তা ব্যবস্হা নিবেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শা‌নিয়াজ্জামান তালুকদার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সড়ক থেকে অবরোধ তুলে নেন। আমি ফাইলপত্র দেখব নকলার পৌর মেয়র হাফিজুর রহমান লিটন কেন্দ্রের ভেতরে কিভাবে প্রবেশ করেছে। যদি তার কেন্দ্রে প্রবেশের অনুমতি না থাকে, মেয়র কেন্দ্রের ভিতরে যেতে পারে না। যদি আচরণবিধি ভঙ্গ করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, সাংবাদিকের উপর হামলার বিষয়টি নিয়ে আমরা বসে
সিদ্ধান্ত নিব। পরে হামলার ঘটনার প্রতিবাদে জেলায় কর্মরত গণমাধ‌্যমকর্মীরা শেরপুর- ঢাকা মহাসড়ক থেকে অবরোধ তুলে নেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image