• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মার্কেটে সরকারের ছত্রছায়ায় চাঁদাবাজি হচ্ছে: ড. মোশাররফ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০১ এএম
মার্কেটে সরকারের ছত্রছায়ায় চাঁদাবাজি হচ্ছে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

ডেস্ক রিপোর্টার: সরকারের পেটুয়া বাহিনীর চাঁদাবাজির কারণেই নিউমার্কেটে সংঘর্ষের সূত্রপাত বলে জানিয়েছে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। আ'লীগ ও তাদের সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। শুধু নিউমার্কেটে নয়, ঢাকা শহরসহ সারাদেশের সব মার্কেটে চাঁদাবাজি হচ্ছে। সরকারের ছত্রছায়ায় আওয়ামী লীগের অঙ্গসংগঠন চাঁদাবাজি করছে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। নিউমার্কেট এলাকায় সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার বিএনপি নেতা মকবুল হোসেনের মুক্তি ও নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে এর আয়োজন করা হয়।

ড. মোশাররফ বলেন, বাংলাদেশকে অপশাসন থেকে মুক্ত হতে হলে, জনগণকে রক্ষা করতে হলে এই সরকারকে বিদায় করতে হবে। এজন্য সবাইকে রাস্তায় নামতে হবে।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আন্দোলন আমাদের চলমান। আমাদের এই প্রতিবাদ প্রতিটি এলাকায় ছড়িয়ে দিতে হবে। বড় রাস্তা, ছোট রাস্তা, অলি-গলি-পাড়া-মহল্লায় সব জায়গায় প্রতিবাদের ঝড় তুলতে হবে। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, কথা বলার সময় দল, জনগণ ও কর্মীদের সেন্টিমেন্ট বুঝে রাজনৈতিক কথাবার্তা বলবেন। এমন কোনো কথা বলবেন না, যাতে নেতাকর্মীরা আপনাদের সন্দেহের চোখে দেখে।

ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সভাপতিত্বে ও উত্তরের সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় সমাবেশে বিএনপি জয়নুল আবদিন ফারুক, রুহুল কবির রিজভী, খায়রুল কবীর খোকন, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, মীর সরফত আলী সপু, যুবদলের সাইফুল আলম নিরব, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, কৃষক দলের হাসান জাফির তুহিন, ছাত্রদলের কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাইফ মাহমুদ জুয়েলসহ কেন্দ্রীয় ও মহানগর দক্ষিণ-উত্তরের নেতারা বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image