• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় শিক্ষক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪৩ পিএম
ফিরোজ আহমেদের স্ত্রী এবং করমদী মাধ্যমিক বিদ্যালয়
ট্রাকের ধাক্কায় শিক্ষক নিহত

মেহেরপুর প্রতিনিধি:  মেহেরপুরের গাংনী উপজেলায় ট্রাকের ধাক্কায় এক শিক্ষক নিহত হয়েছেন। সোমবার সকালে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের পশ্চিম মালসাদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষকের নাম মোছা. শামীমা ইসলাম (৫০)। তিনি করমদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদের স্ত্রী এবং করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের শিক্ষক।

করমদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলম হুসাইন বলেন, শামীমা ইসলাম মেয়েকে নিয়ে স্বামী ফিরোজ আহমেদের মোটরসাইকেলে করে করমদী থেকে গাংনীর উদ্দেশ্যে আসছিলেন। পথে পশ্চিম মালসাদহ নামক স্থানে পৌঁছলে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালুভর্তি একটি ট্রাক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় ট্রাকটি শামীমা ইসলামকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
 
এ ঘটনায় নিহতের স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি খাতুনও আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। চালক ট্রাক নিয়ে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image