• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ট্রলারডুবিতে আরও তিনজনের মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১০ পিএম
তিনজনের মরদেহ উদ্ধার
ট্রলারডুবিতে মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্টার: ফতুল্লার ধর্মগঞ্জের ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনার ৬ষ্ঠ দিনে আরও তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড।

সোমবার সকাল ৮টায় বক্তাবলী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জন। গতকাল রবিবার ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও নিখোঁজ আছেন আরো ১ জন।

ফায়ার সার্ভিসের উপ পরিচালক আলম হোসেন জানায়, যেখানে ট্রলার ডুবেছে, সেখান থেকে কিছুটা দূরে সকালে তিনটি মরদেহ উদ্ধার করা হয়। বাকি নিখোঁজ ১ জন ও ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারে অভিযান চলমান রয়েছে।

এ ঘটনার প্রধান তদন্তকারী কর্মকর্তা সদর উপজেলা ইউএনও রিফাত জানায়, উদ্ধার হওয়া মৃতদেহ স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে এবং তাদের প্রত্যেককে সরকারের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গত বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হন। অন্তত ৩০ যাত্রী বহনকারী ট্রলারটি এমভি ফারহান-৬ নামের লঞ্চের ধাক্কায় ডুবে যায় নদীতে। বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ১০ জন নিখোঁজ ছিলেন।

পরে লঞ্চের মাস্টারসহ ৩ জনকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। আদালত গতকাল রবিবার রিমান্ড নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image