• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইংল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের ৬ উইকেটের দাপুটে জয় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:২৫ পিএম
বাংলাদেশের ৬ উইকেটের দাপুটে জয় 
বাংলাদেশের দাপুটে জয় 

নিউজ ডেস্ক:  ক্রিস জর্ডানের বলে আউটসাইড-এজড হয়েছিলেন সাকিব। থার্ডম্যানে থাকা স্যাম কারেন ডাইভ দিয়েও নাগাল পাননি সেটির। বাংলাদেশ অধিনায়কের মারা ওই চারেই নিশ্চিত হয়েছে দাপুটে এক জয়। সেটির ব্যবধান ৬ উইকেট। ১৫৭ রানের লক্ষ্য বাংলাদেশ পেরিয়ে গেছে ২ ওভার বাকি রেখেই! 

রান তাড়ায় রনি তালুকদার ও লিটন দাসের ইতিবাচক শুরুই পথ দেখায় বাংলাদেশকে। এরপর নাজমুল হোসেনের ঝোড়ো ফিফটি, তৌহিদ হৃদয়ের সঙ্গে তাঁর ঝোড়ো জুটি ইংল্যান্ডকে প্রায় লড়াই থেকে ছিটকে দেয়। বোলিংয়ে জস বাটলারের হাতে অপশন ছিল অনেক, তবে কাজে আসেনি তা। 

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামা ইংল্যান্ড ইনিংসের ১৬তম ওভারের শেষ বলে ফিরেছিলেন বেন ডাকেট। ইংল্যান্ডের পথ হারানো ও বাংলাদেশের ম্যাচে নিয়ন্ত্রণ নিয়ে নেওয়া সেখানেই। সে নিয়ন্ত্রণ আর হারায়নি বাংলাদেশ। 

হাসান মাহমুদের দুর্দান্ত ডেথ বোলিংয়ের পর টপ অর্ডারে আগ্রাসী ব্যাটিং চাপে ফেলে দেয় বিশ্ব চ্যাম্পিয়নদের। সে চাপ আলগা হয়নি। প্রায় ভরা জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম দেখেছে বাংলাদেশের দারুণ এক জয়। 

এ সংস্করণে দুই দলের এটি মাত্র দ্বিতীয় দেখা। ২০২১ বিশ্বকাপে প্রথম দেখায় হেরেছিল বাংলাদেশ। এবার বদলে গেল ফলটা। 

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের পর এবার টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচেই জয় পেল বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ম্যাচ আগামী ১২ মার্চ, মিরপুরে। 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image