• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশের ম্যাচ নিয়ে শঙ্কা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৩ পিএম
বাংলাদেশের ম্যাচ নিয়ে শঙ্কা
ডমিনিকায় টি-টোয়েন্টি সিরিজ

ডেস্ক রিপোর্টার: টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু ডমিনিকায় পাঁচ ঘণ্টার ভয়ংকর সমুদ্রযাত্রার পর পৌঁছেছে বাংলাদেশ। সেন্ট লুসিয়া থেকে ডমিনিকা আসার পথে দলের অনেক ক্রিকেটার অসুস্থ হয়ে পড়েছিলেন। যদিও স্বস্তির খবর হচ্ছে, সবাই এখন সুস্থ আছেন।

সাইক্লোনের কারণে এমনিতেই এক দিন পর ডমিনিকায় পৌঁছায় বাংলাদেশ। তার ওপর শেষ দিনে শুক্রবার (১ জুলাই) বৃষ্টির কারণে অনুশীলন ভেস্তে গেছে। শুধু তাই নয়, বৃষ্টির কারণে প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়ানো নিয়েও শঙ্কা রয়েছে।

দুদিন ধরেই ডমিনিকায় আটলান্টিকে সৃষ্ট ঝড়ের কারণে টানা বৃষ্টি হচ্ছে। স্থানীয় আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, ম্যাচের দিনও বৃষ্টি হওয়ার কথা রয়েছে। আর তেমনটা হলে কপাল পুড়বে স্থানীয় দর্শকের। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে ডমিনিকায়।

২০১৭ সালে প্রলয়ংকরী এক হারিকেনে উইন্ডসর পার্ক পরিণত হয়েছিল ধ্বংসস্তূপে। এরপর আবারও স্টেডিয়ামটিকে খেলার উপযুক্ত করা হয়েছে। এখানে বাংলাদেশের দুটি টি-টোয়েন্টি হওয়ার কথা রয়েছে।

২০০৭ সালে নির্মিত উইন্ডসর পার্ক, আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখে ২০০৯ সালে বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে ম্যাচের মধ্য দিয়ে। অধিনায়ক সাকিবের নেতৃত্বে সে ম্যাচেই জয় তুলে নেয় লাল-সবুজরা। উইন্ডসর পার্কে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলা টাইগাররা জয় তুলে নিয়েছে দুটিতেই। যদিও এই ভেন্যুতে এখনো টি-টোয়েন্টি সংস্করণের কোনো ম্যাচ খেলা হয়নি।

ডমিনিকার উইন্ডসর পার্কে শনিবার (২ জুলাই) টি-টোয়েন্টি লড়াই শুরুর আগে ওপেনিংয়ে কারা খেলতে পারেন তেমন ইঙ্গিত দিয়ে রাখলেন অধিনায়ক মাহমুদউল্লাহ।  মুনিম শাহরিয়ারের সঙ্গে দেখা যেতে পারে এনামুল হক বিজয়কে।

দীর্ঘ বিরতির পর জাতীয় দলে ফিরেছেন বিজয়। এ ছাড়া মুনিম শাহরিয়ারও খেলেছেন হাতে গোনা মাত্র কয়েকটি ম্যাচ। তবুও তাদের ওপরই আস্থা রাখতে চান অধিনায়ক। ম্যাচের আগের দিন সংবাদসম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, মুনিম এখনো দলে নতুন। বিজয় অনেক দিন পর মাত্র এলো। ওদের ভালো সময় দিতে হবে। ওরা যেন নিশ্চিন্তে খেলতে পারে এই নিশ্চয়তা দেয়া টিম ম্যানেজমেন্ট ও আমার দায়িত্ব।

আরও বলেন, সঠিকভাবে যেন ওরা সুযোগ পায়। এটা নিশ্চিত করা জরুরি। আমার তরফ থেকে আমি এটা চেষ্টা করব, ঠিকভাবে সুযোগ পেয়ে যেন নিজেদের গেমটা খেলতে পারে। আশা করি ওরা সুযোগ পাবে ও ভালো করবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image