• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্কুল নিয়ে বিরোধে খুন হলো এমপি’র ভাই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৩ পিএম
স্কুল নিয়ে রিবোধে খুন হলো এমপি’র ভাই
পাটগ্রাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও আওয়ামীলীগ নেতা এম ওয়াজেদ আলী

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আবেদ আলীর ছোট ভাই পাটগ্রাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও আওয়ামীলীগ নেতা এম ওয়াজেদ আলী হত্যাকান্ডের ঘটনায় মামলা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ এম ওয়াজেদ আলীকে হত্যার ঘটনায় তার ছোট ছেলে রিফাত হাসান বাদী হয়ে পাটগ্রাম থানায় শনিবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, পাটগ্রাম ফাতেমা প্রি-ক্যাডেট কিন্ডার গার্টেন নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী। ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছিলেন একই এলাকার আব্দুস সামাদ প্রধানের পুত্র নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবু। শিক্ষা প্রতিষ্ঠান সংক্রান্ত বিষয়দি নিয়ে বাবুর সাথে বিরোধ চলে আসছে পরিচালক এম ওয়াজেদ আলীর। 

ধারনা করা হচ্ছে, ওই বিরোধের জের ধরে গত শুক্রবার রাতে পাটগ্রাম শহরের রসুলগঞ্জ নিউ পূর্বপাড়া এলাকায় বাসার সামনে নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবুসহ অজ্ঞাতনামা ব্যক্তিদয় পরিকল্পিতভাবে এম ওয়াজেদ আলীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে হত্যকান্ডের শিকার হয় এম ওয়াজেদ আলী, শনিবার রাতে এ ঘটনায় হত্যা মামলা দায়ের করেন তার ছেলে । এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image