• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে ২পুলিশ কর্মকর্তাসহ আহত ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৫৮ পিএম
মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাত
অপরাধ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) রাতে কাকিনা মহিপুর বাইপাস সড়কে উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহজাহান আলী ও (এএসআই) মমতাজ উদ্দিন এবং কাকিনা ইউনিয়নের চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার মহিপুর-কাকিনা সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে (ঢাকা মেট্রো গ-১১-৫১১২) নম্বরের একটি প্রাইভেটকার আটক করে।

এ সময় গাড়িটি তল্লাশি শুরু করলে চালক ও তার সহযোগী গাড়ি থেকে নেমে দুই পুলিশ কর্মকর্তাকে ছুরি দিয়ে আঘাত করে। তখন পুলিশের স্থানীয় দুই পথচারী এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে গাড়ি রেখে পালিয়ে যায় হামলাকারীরা।

পরে গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)  গোলাম রসূল বলেন, আহতদের চিকিৎসা চলছে। আটক প্রাইভেটকার থেকে ১৮০ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়েছে। পলাতকদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / নুরনবী সরকার/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image