• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে নৌকা ৬, বিদ্রোহী ১ ও স্বতন্ত্র ২ জন বিজয়ী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৭ পিএম
শ্রীমঙ্গলে নৌকা ৬, বিদ্রোহী ১ ও স্বতন্ত্র ২ জন বিজয়ী
বিজয়ীদের ফলাফল ঘোষণা

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৯ টি ইউনিয়নের বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থীরা ৬ জন, সতন্ত্র ২জন, আওয়ামীলীগ বিদ্রোহী ১জন।

১ নং মির্জাপুর ইউনিয়নে মিছলু আহমেদ চৌধুরী  আওয়ামীলীগ বিদ্রোহী (ঘোড়া) প্রতীক তিনি ৫,৭৯০ টি ভোট পেয়ে জয়ী । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী  অপূর্ব চন্দ্র দেব (নৌকা) প্রতীকের তিনি ৫,৬১৬ টি ভোট পেয়েছেন।

২ নং ভূনবী ইউনিয়নে আব্দুল রশিদ ( নৌকা) প্রতীকে তিনি ৮,০৭৫ টি ভোট  পেয়ে জয়ী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  প্রার্থী  মোঃ ইদ্রিস আলী  (ঘোড়া) প্রতীকে তিনি৬১১৪ টি ভোট পেয়েছেন।

৩ নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নে মো দুধু মিয়া (ঘোড়া) প্রতীকে ১০,৯৩২ টি ভোট পেয়ে বিজয়ী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত প্রার্থী  মো আবু তালেব বাদশা নৌকা প্রতীকে তিনি ৮,১৩১ টি ভোট পেয়েছেন৷  

৪ নং সিন্দুর খান ইউনিয়নে ইয়াসিন আরাফাত রবিন ( ঘোড়া) প্রতীকের তিনি নিয়ে   ৭৭৩৯ টি ভোট  পেয়ে জয়ী।   তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত আব্দুল্লাহ আল হেলাল (নৌকা) প্রতীকে তিনি ৭১৪৯টি ভোট পেয়েছেন।

৫ নং কালারপুর ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা  এম এমতলিব( নৌকা) প্রতীকে তিনি ৬১৫০  টি ভোট পেয়ে জয়ী।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোহাম্মদ ফজলুর রহমান ফজলু (ঘোড়া) প্রতীকে তিনি  ৫০৫১ টি ভোট পেয়েছেন।  

৬ নং আশিদ্রোন ইউনিয়ন রনেন্দ্র প্রসাদ বর্ধন (নৌকা) প্রতীকে তিনি ১০,৪৩৪ টি  ভোট পেয়ে জয়ী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত মোঃ তাজ উদ্দীন ( আনারস) প্রতীকে তিনি ৭২২৬ টি  ভোট পেয়েছেন।

৭ নং রাজঘাট ইউনিয়নে বিজয় বেনার্জি (নৌকা) প্রতীক তিনি  ১১,২৬৬ টি ভোট পেয়ে জয়ী, নিকটতম  প্রতিদ্বন্দ্বিতা  ধীমান চন্দ্র বসাক ( আনারস) প্রতীকে তিনি   ১৬৮৩ টি  ভোট পেয়েছেন।  

৮ নং কালীঘাট ইউনিয়নে প্রানেশ গোয়ালা( নৌকা) প্রতীকে তিনি ৬৯৭৪ টি ভোট পেয়ে জয়ী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত প্রার্থী  বিজয় হাজরা  ( আনারস) প্রতীকে তিনি ৩৮৭১ টি  ভোট পেয়েছেন।

৯ নং সাতগাঁও ইউনিয়নে দেবাশীষ দেব রাকু( নৌকা) প্রতীক,  তিনি ৪১৭৭টি  ভোট পেয়ে জয়ী,  তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত মিলন শীল আনারস প্রতীকে তিনি ২৭৮২টি  ভোট  পেয়েছেন।

শান্তিপূর্ণভাবে শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়নের ভোট সম্পন্ন হয়েছে। তবে কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কেন্দ্র গুলোতে পর্যাপ্ত পরিমাণ আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন ছিলো। নয়টি ইউনিয়নের মোট ভোটার ছিলো ২ লক্ষ্য ১৪ হাজার ৪৩ জন।  

শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়নের বিজয়ীদের  ফলাফল ঘোষণা করেন, শ্রীমঙ্গল রিটানিং তপন জ্যোতি, রড়লেখার নির্বাচণ কর্মকর্তা চৌধুরী, এস এম সাদিকুর রহমান, শ্রীমঙ্গল রিটারিং অফিসার ( মৎস) কর্মকর্তা  মোঃ ফারাজুল কবির। 

ঢাকানিউজ২৪.কম / মোঃ জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image