• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:১৭ পিএম
বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ
যুবক গ্রেপ্তার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার পৌর শহরের ৯ নং ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামে এক বুদ্ধি ও বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. শরিফ (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেন র‍্যাব-১১। 

গত বুধবার (১২ জুন) রাতে চট্টগ্রামের চাঁদগাঁও থানাধীন পূর্ব ফরিদাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) লক্ষ্মীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

গত ১০ জুন ভিকটিক কিশোরীর ভগ্নিপতি বাদি হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় শরিফের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। আসামি শরিফ সমসেরাবাদ গ্রামের নুর নবী স্বপনের পুত্র।

গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরের দিকে র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

এজাহার সূত্রে জানা যায় যে, শরিফ এবং ভিকটিম বাক প্রতিবন্ধী কিশোরী একই এলাকার বাসিন্দা।

কিশোরীটি তার বোনের সাথে বোনের শ্বশুর বাড়িতে থাকত। আসামি মো. শরীফ ভিকটিমের বোনের প্রতিবেশী ছিলো। সে ওই কিশোরীকে প্রায়শই কু-প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্যাক্ত করে আসছিলো।

ভিকটিমের বোনের স্বামী কর্মসূত্রে চট্টগ্রামে থাকায় ওই বাড়িতে ভিকটিম তার বোনের সাথে একা ঘরে থাকতো।

গত ৮ জুন বিকালের দিকে ভিকটিমের বোন তার বাবার বাড়িতে থাকার সুযোগে শরিফ ভিকটিমের মুখ চেপে ধরে বসত ঘর সংলগ্ন আখ ক্ষেতের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শরিফ।

পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে লক্ষ্মীপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শরিফকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পলাতক আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা কার্যক্রম শুরু করে র‍্যাব-১১।

র‍্যাব-১১ জানায়, বুধবার দিবাগত রাত ১ টার পরে চট্টগ্রাম মহানগরীর চাঁদগাঁও থানাধীন পূর্ব ফরিদাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image