• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষনের অভিযোগে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
শিশু ধর্ষনের অভিযোগে
এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ ও ধর্ষণ করার দায়ে আমিনুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড- ও বিশ হাজার টাকা জরিমানা করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত।

বুধবার ৩০ সেপ্টেম্বর দুপুরে শুনানী শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক গোলাম ফারুক এই রায় দেন। দন্ডপ্রাপ্ত  আসামী আমিনুল ইসলাম জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ মে ২০১১ ইং তারিখে জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলাম ও মালেকা বেগমের কন্যা শিশু (জুলেখা খাতুন-১৪) রাতে নিজ বাড়িতে টিউবওয়েল পাড়ে গোসল করতে গেলে দন্ডাদেশ প্রাপ্ত আসামী আমিনুল ইসলাম তাকে অপহরণ করে বাড়ির পাশে খড়কারি স্তুপের কাছে নিয়ে যায় এবং তাকে হত্যার হুমকি দিয়ে মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। 

এঘটনায়  মালেকা বেগম বাদী হয়ে ২১ মে ২০১১ইং তারিখে হরিপুর থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা দায়ের করেন। সেই মামলায় আসামী আমিনুল ইসলামকে থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালত দির্ঘ শুনানি শেষে আসামী আমিনুল ইসলাম কে যাবজ্জীবন কারাদ- ও ২০ হাজার টাকা জরিমানা  অনাদায়ে আরো একবছর সশ্রম  কারা আদেশ দেন ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image