• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেট টিটিসির গ্রাফিক্সের প্রাক্তন ছাত্র আব্দুস ছালামের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
সিলেট টিটিসির গ্রাফিক্সের প্রাক্তন ছাত্র
আব্দুস ছালামের মৃত্যু

সিলেট প্রতিনিধি, আবুল কাশেম রুমন : সিলেট সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) থেকে সেইপ প্রকল্পের ২০১৭ সালের গ্রাফিক্সের প্রাক্তন মেধাবী ছাত্র ও ছাতক জাউয়াবাজার ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের খণ্ডকালীন প্রভাষক আব্দুস সালমের মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট টিটিসির গ্রাফিক্সে ডিজাইনের প্রশিক্ষক, বিশিষ্ট্য সাংবাদিক আবুল কাশেম রুমন।

স্থানীয় সূত্র জানায়,সুনামগঞ্জের ছাতকে সড়কে  রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বোকারভাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সালাম নিজ বাড়ি থেকে মোটর সাইকেলযোগে গোবিন্দগঞ্জ যাচ্ছিলেন আব্দুস সালাম। পথি মধ্যে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

আব্দুস সালাম উপজেলার বড়কাপন গ্রামের আলা উদ্দিনের ছেলে এবং ছাতকের জাউয়াবাজার ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের খণ্ডকালীন প্রভাষক। জাউয়াবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেট টিটিসির গ্রাফিক্সে ডিজাইনের প্রশিক্ষক, বিশিষ্ট্য সাংবাদিক আবুল কাশেম রুমন এক বিজ্ঞপ্তিতে তরুণ উদিয়মান গ্রাফিক্স ডিজাইনার আব্দুস সালামের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশে জানান,সালাম খুব শান্ত ও মেধাবী ছাত্র ছিল শিক্ষক বড়- ছোটদের প্রতি ছিল সব সময় শ্রদ্ধাবোধ। তার মৃত্যুতে হারিয়েছি আমরা মেধাবী মানুষ। তিনি তার রুহের আত্মার মাগফিরাত কামনা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image