• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চিরিরবন্দরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে, আহত ৩০


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৫৮ পিএম
পদ্মা পরিবহনের কোচের সঙ্গে রংপুরগামী সুজাত
যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে।  মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টায়  রংপুর-দশমাইল মহাসড়কের রাণীরবন্দর বড়ভিটা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায় একটি অটোভ্যানকে সাইড দিতে গিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী পদ্মা পরিবহনের কোচের সঙ্গে রংপুরগামী সুজাত পরিবহনের বাসের সংঘর্ষ হয়। এতে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। আহত হয় দুই বাসের চালক এবং একজন সহকারী ও যাত্রীসহ অন্তত ৩০ জন।

খবর পেয়ে সৈয়পুর ফায়ার সার্ভিস, চিরিরবন্দর থানা পুলিশ ও দশমাইল হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা রংপুর-দশমাইল মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে রাস্তা থেকে দুর্ঘটনাকবলিত যান সরিয়ে নিলে  যান চলাচল স্বাভাবিক হয়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস দুটিকে সড়ক থেকে সরানো হয়েছে। বর্তমানে ওই মহাসড়কে যানচলাচল স্বাভাবিক।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image