• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পাবনায় বিভিন্ন ক্রীড়া স্থাপনার আনুষ্ঠানিক উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৩ এএম
ক্রীড়া স্থাপনার আনুষ্ঠানিক উদ্বোধন
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল

ডেস্ক রিপোর্টার: পাবনার সার্কিট হাউস সংলগ্ন শহীদ এডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে নির্মাণাধীন বিভিন্ন ক্রীড়া স্হাপনার শুক্রবার (১৪ জানুয়ারি) আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

প্রায় ২৫ কোটি টাকা ব্যায়ে নির্মিতব্য ক্রীড়া স্থাপনাগুলো হলো পাবনা শহীদ এডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন, পাবনা জেলা  সুইমিংপুলের আধুনিকায়ন প্রকল্প, পাবনা জেলা ইনডোর ক্রিকেট নেট প্র্যাকটিস গ্রাউন্ড নির্মাণ, পাবনা জেলা টেনিস কমপ্লেক্স নির্মাণ প্রকল্প।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, পাবনা দেশের একটি ঐতিহ্যবাহী জেলা। এটি শিল্প সাহিত্য ও ক্রীড়ায় সমৃদ্ধ একটি সাংস্কৃতিক  জনপদ। এখানে অনেক গুণী খেলোয়াড় ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক রয়েছে। সরকার পাবনার হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে চায়। ।

এ সকল ক্রীড়া স্হাপনা নির্মাণ শেষ হলে এ জেলা থেকে আরো ভালো মানের খেলোয়াড় উঠে আসবে। এটি অত্র এলাকার ক্রীড়াঙ্গনে এক নতুন দিগন্তের শুভ সূচনা করবে। মানুষের সার্বিক জীবনযাত্রার মান বৃদ্ধি করবে।

পাবনা শহীদ এডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন কাজের মধ্যে রয়েছে বিদ্যমান প্যাভিলিয়ন ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ ও ১২ ধাপ বিশিষ্ট গ্যালারি নির্মাণসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধি।

পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে নুরুজ্জামান বিশ্বাস এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মোঃ মোশারফ হোসেন মোল্লা, এনএসসির পরিচালক (যুগ্ম সচিব), শাহ আলম সরদার ও পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লাল, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ স্হানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image