• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাবনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা.গোলজার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২১ পিএম
পাবনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী
ডা.গোলজার

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগের দেড় ডজন মনোনয়নপ্রত্যাশী এখন মাঠে। স্ব স্ব অবস্থান থেকে তাঁরা দলীয় নেতা-কর্মীদের কাছে টানার পাশাপাশি দলের কেন্দ্রীয় নেতাদের সাথে লবিং শুরু করেছেন। বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের পাশাপাশি করছেন গণসংযোগ। 

জাতীয় সংসদের ৭০,পাবনা-৩ আসনে আওয়ামী লীগের অন্যতম মনোনয়নপ্রত্যাশী ডাঃ মোঃ গোলজার হোসেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার উপদেষ্টা এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি। দীর্ঘদিন বিএমএ পাবনা জেলা শাখার সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

ডাঃ গোলজার হোসেন ১৯৬৮ থেকে ১৯৭২ সাল পর্যন্ত চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে,১৯৭৩ থেকে ১৯৭৭ সাল পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং ১৯৭৭ থেকে ১৯৮২ সাল পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগৈর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

এছাড়াও রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ও বৃহত্তর রাজশাহী জেলা শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। 

বঙ্গবন্ধুর আদর্শের এই সৈনিক বিএমএ,কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য,নন-ক্যাডার সরকারি চিকিৎসক সমিতির আহবায়ক,মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের পাবনা জেলা আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সহযোগি ডাঃ গোলজার হোসেন গণতন্ত্র পুররুদ্ধারের সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেন। সে সময় তিনি পাবনা জেলা পেশাজীবি সংগ্রাম পরিষদের যুগ্ম সম্পাদক ছিলেন। ১৯৬৯ এর গণআন্দোলনে ছাত্রলীগের কর্মী হিসেবে অংশগ্রহণ করে সামরিক আইনের মামলায় আসামী হন এই চিকিৎসক। রাজশাহী ছাত্রলীগের সহ-সভাপতি থাকাকালে মিছিল থেকে আটক হন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এই নেতা পাবনা-৩ আসনের মনোনয়নপ্রত্যাশায় মাঠে নেমেছেন। দলকে সৃসংগঠিত করার পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গঠণে কাজ করছেন। পাশাপশি এলাকার সাধারণ মানুষের কল্যঅণে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। 

ডাঃ গোলজার হোসেন বলেন,আমি ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আজ অবধি আওয়ামী লীগের প্রতি আস্থা রেখে চলেছি। কখনও দলের সিদ্ধান্তের বাইরে যাইনি। দলীয় সকল কর্মসূচি ও নির্দেশনা বাস্তবায়নে কাজ করেছি। আগামী জাতীয় নির্বাচনে আমি দলের কাছে মনোনয়নপ্রত্যাশী। দলীয় মনোনয়ন পেলে পাবনা-৩ এলাকার মানুষ নৌকাকে বিজয়ী করবেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছি। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আরো ভূমিকা রাখতে পারবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image