• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২১ এএম
নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে, চাচাতো ভাই, খুন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বুধবার (১৯ জুন) সকালে ক্ষেতের আইল কাটাকে কেন্দ্র করে লাল মিয়া (২৫) নামে এক যুবক তাঁর আপন চাচাতো ভাইয়ের হাতে খুন হয়েছে। 

বুধবার (১৯ জুন) উপজেলার খারুয়া ইউনিয়নের মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাগেছে, নিহত লাল মিয়া মাটিকাটা গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র এবং ঘাতক হাফেজ মিজান নিহতের আপন চাচা গিয়াস উদ্দিনের পুত্র। বুধবার সকালে লাল মিয়া তাঁর বাবাকে নিয়ে বাড়ির পাশেই নিজস্ব জমিতে আমন ধানের বীজতলা প্রস্তুত করছিল। এ সময় তাঁরা জমির আইল (বাতর) বেশি কেটে ফেলা হয়েছে বলে গিয়াসউদ্দিন ও তার ছেলে হাফেজ মিজান অভিযোগ করে। এ নিয়ে দুপক্ষের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয় এবং একপর্যায়ে গিয়াসউদ্দিনের ছেলে হাফেজ মিজানের ধারালো অস্ত্রের আঘাতে লাল মিয়া ও তার বাবা সিরাজ উদ্দীন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়দের সহযোগীতায় পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাল মিয়াকে মৃত ঘোষণা করে এবং সিরাজ উদ্দীনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টু বলেন, সকালে আমন ধানের বীজতলা তৈরি করতে গেলে আইল কাটা নিয়ে এই হত্যাকাণ্ডটি ঘটেছে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ রিপোর্ট লিখা পর্ষন্ত ঘটনার বিষয়ে নান্দাইল মডেল থানায় মামলা হওয়ার প্রস্ততি চলছিল।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image