• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুমিল্লায় গ্রীন ভিউ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৫৭ পিএম
কুমিল্লায়  রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার
রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার উদ্বোধন অনুষ্ঠান

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা দক্ষিনাঞ্চলের বানিজ্যিক নগরীখ্যাত লাকসাম দক্ষিণ বাইপাস লাকসাম-নাঙ্গলকোট আঞ্চলিক সড়ক সংলগ্ন ধামৈচা এলাকায় আধুনিক প্রযুক্তি নির্ভর গ্রীন ভিউ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার বনার্ঢ্য আয়োজনে শুক্রবার বিকালে উদ্ভোধন করা হয়েছে।

ওই রেস্তোরার চেয়ারম্যান মোঃ গোলাম ফারুকের সার্বিক তত্ত্বাবধানে জমকালো উদ্ভোদ্বনী অনুষ্ঠান উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফয়সাল মাহমুদ, পরিচালক শাহরিয়ার কাউছার রাতুল ও  আরেফিন লিয়ন, পিসি জোন সত্ত্বাধিকারী সুমন সহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, সাংবাদিক এবং লাকসাম-মনোহরগঞ্জের সার্বজনীন লোকজন উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ফতেপুর জামে মসজিদের খতিব হযরত মাও. ছাদেকুর রহমান।  

উক্ত রেস্তোরায় নতুন আঙ্গিকে বাসমতি চাউলের কাচ্চি, স্পেশালশাহী মোরগ পোলাও, গরুর তেয়ারী,ডিম পোলাও স্পেশাল বোরহানীসহ ফাষ্টফুড জাতীয় নানাহ সু-স্বাদু খাবার পাওয়া যাবে। এছাড়া যে কোন অনুষ্ঠানের জন্য ২৪ ঘন্টায় গরম গরম টাটকা খাবারের অর্ডারসহ বিভিন্ন অনুষ্ঠান মালার রয়েছে নানান আয়োজন। বিশেষ করে ওই রেস্তোরাটিতে দেশীয় নানাহ খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে এ পদ যাত্রা শুরু করেছেন কর্তৃপক্ষ।

এ ব্যাপারে রেস্তোরার চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক বলেন, লাকসাম পৌর শহরটি স্মার্ট সিটিতে নানাহ আয়োজন নিয়ে এগিয়ে যাচ্ছে। দক্ষিণ কুমিল্লার নাগরিকদের খাবারের চাহিদা মিটাতে দেশি-বিদেশী আদলে এবং আধুনিক প্রযক্তি নির্ভর পরিবেশে উন্নত খাবার তৈরীর মধ্য দিয়ে এ রেস্তোরার অঙ্গিকার এবং বিভিন্ন অনুষ্ঠান মালার যাবতীয় আয়োজনে পরিবেশ ও সুস্বাস্থ্য-সু-স্বাদু খাবার পরিবেশনে একমাত্র আমাদের লক্ষ।

 

ঢাকানিউজ২৪.কম / মশিউর রহমান সেলিম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image