• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৪৫ এএম
ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ
ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে উপজেলা পর্যায়ে বিভিন্ন অফিস সমূহের কর্মকর্তা/কর্মচারীদের ডি-নথি বিষয়ক প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। সোমবার (১৮ই এপ্রিল) বিরামপুর অডিটোরিয়াম হল রুমে তিন দিন ব্যাপি এই প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

উপজেলা পর্যায়ে বিভিন্ন অফিস সমূহের কর্মকর্তা/কর্মচারিদের প্রশিক্ষণ উদ্বোধনে ইউএনও পরিমল কুমার সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কলছুম বানু,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার রায়, থানার ওসি সুমন কুমার মহন্ত, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, উপজেলার বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তাগণ, সাংবাদিক আজহার ইমাম প্রমূখ।

এইসময় ইউএনও পরিমল কুমার সরকার বলেন,২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশে রুপান্তরের লক্ষ্যে সরকারি দাপ্তরিক কাজকে আরও দ্রুত সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের জন্য সরকার ই-ফাইলিং ব্যবস্থার আপডেট ভার্সন ডি-নথি প্রবর্তন করেছে। এ লক্ষ্যে দিনাজপুর জেলাধীন বিরামপুর উপজেলার সরকারি ২৫টি দপ্তরে ই-ফাইলিং সুষ্ঠভাবে সম্পাদনের জন্য উপজেলা ভিত্তিক তিন দিন ব্যাপী এই প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image