• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিসিবি'র নতুন দায়িত্ব পেলেন জালাল-আকরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:২০ এএম
বিসিবি'র নতুন দায়িত্বে জালাল-আকরাম
বিসিবি'র নতুন দায়িত্ব পেলেন জালাল, আকরাম

ডেস্ক রিপোর্টার: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন জালাল ইউনুস। সাবেক অধিনায়ক আকরাম খান আট বছর ধরে এই দায়িত্ব পালন করছিলেন।

জালাল ইউনুস জানান, 'মাননীয় বোর্ড সভাপতি আমাকে একটা দায়িত্ব দিয়েছেন। সাবেক ক্রিকেটার হিসেবে আমার অভিজ্ঞতা আছে। আশা করি, আপনাদের সহযোগিতায় বর্তমান ক্লান্তিকাল পেরিয়ে যেতে পারবো। কিছু সমস্যা তো আছেই, আমার চেষ্টা থাকবে সেগুলো কাটিয়ে ওঠার। আমি চাই জাতীয় দলের ড্রেসিংরুমের পরিবেশ যেন স্বাস্থ্যকর থাকে। সেই লক্ষ্যে যাবতীয় সবকিছুই করবো আমি।'

পারিবারিক আর শারীরিক কারণে অপারেশন্স বিভাগের দায়িত্ব নিতে রাজি না হওয়া আকরাম খান পেয়েছেন নতুন দায়িত্ব। নতুন স্থায়ী কমিটিতে ফ্যাসিলিটিজের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক এই অধিনায়ককে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিসিবির দ্বিতীয় বোর্ড সভায় এই পদ বণ্টন করা হয়। আকরাম খানের জায়গায় আসা জালাল ইউনুস আগের কমিটিতে ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান। অন্যদিকে, মিডিয়া কমিটির নতুন চেয়ারম্যান হয়েছেন তানভীর আহমেদ টিটু।

গ্রাউন্ডস কমিটিতে যথারীতি মাহবুব আনাম চেয়ারম্যান হিসেবে থাকছেন। ছায়া দলের দায়িত্বে থাকবেন সিসিডিএমের সাবেক চেয়ারম্যান কাজী এনাম আহমেদ। এবার সিসিডিএমের চেয়ারম্যান হয়েছেন সালাউদ্দিন চৌধুরী।

বয়সভিত্তিক টুর্নামেন্ট বিভাগের চেয়ারম্যান করা হয়েছে ওবায়েদউল্লাহ ও টিটো। ইফতেখার রহমান মিঠুন সামলাবেন আম্পায়ার্স কমিটি। এছাড়া মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল বিভাগের চেয়ারম্যান হিসেবে শেখ সোহেলকে রাখা হয়েছে, যিনি একইসাথে বিপিএল গভর্নিং কাউন্সিলের প্রধান হিসেবে দায়িত্ব পালন চালিয়ে যাবেন।

নির্বাচিত পরিচালকরা পূর্বের জায়গাতেই দায়িত্ব পালন করে আসছিলেন।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image