• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:২৪ পিএম
রাজধানীতে, পৃথক ঘটনায়, দুই নারীর, আত্মহত্যা

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর বনানী ও ভাটারায় পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন তানিয়া আক্তার (২০) ও সুবর্ণা আক্তার (২০)।

ঘটনাগুলি ঘটেছে শুক্রবার (২১ জুন) রাতে। পরে শনিবার (২২ জুন) দুপুরের দিকে দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) রোজিনা আক্তার জানান, খবর পেয়ে বনানী কড়াইল বস্তির বরিশাল পট্টির বাচ্চু মিয়ার বাড়ি থেকে গৃহবধূ তানিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তানিয়া কুমিল্লার মুরাদনগর থানার কালিপুরা গ্রামের আবু মিয়ার মেয়ে, এবং বর্তমানে স্বামীর সাথে কড়াইল বস্তিতে ভাড়া থাকতেন।

জানা যায়, তানিয়ার ছয় মাস পূর্বে বিয়ে হয়েছিল এবং স্বামী তার উপর সন্দেহ করে মারধর করত। ঘটনার রাতে স্বামীর সাথে ঝগড়ার পর তানিয়া অভিমানে আত্মহত্যা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

অপর ঘটনায়, ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার জানান, খবর পেয়ে রাত আড়াইটার দিকে উত্তর মান্ডা ছাতা মসজিদ গলি এলাকার একটি বাসা থেকে সুবর্ণা নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, সুবর্ণা স্বামীর সাথে মায়ের বাড়ি বেড়াতে গিয়েছিল এবং স্বামীর অনুরোধে বেড়াতে না গেলে মায়ের বকাঝকা ও থাপ্পড় খেয়ে অভিমানে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

সুবর্ণা জামালপুর সদরের ছইনতিয়া গ্রামের জুলহাস মিয়ার মেয়ে এবং বর্তমানে স্বামীর সাথে ভাটারা এলাকায় ভাড়া থাকতেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image