• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে নৌকার মনোনয়ন পেলেন যারা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
নৌকার মনোনয়ন
নৌকার মনোনয়ন পেলেন

ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ: বন্দরনগরী ভৈরব উপজেলায় ৭ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে।

গতকাল ২৩ নভেম্বর মঙ্গলবার।বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন উপজেলায় নৌকার মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ৪র্থ ধাপে ঢাকা-ময়মনসিংহ বিভাগের ইউনিয়ন পরিষদ নির্বাচনের নামের তালিকা প্রকাশ করেন।

ঢাকা -বিভাগে ভৈরব উপজেলার সাত ইউনিয়নের মধ্যে শিমূলকান্দি ইউনিয়ন থেকে নৌকার মাঝি হয়েছেন সদ্য সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মিজানুর রহমান রিপন, শ্রী নগর ইউনিয়ন থেকে এড.মো. আবুল বাশার শিবপুর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাদেকপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নিবেদিত প্রাণ প্রয়াত আবু বকর এর ছেলে বর্তমান সফল চেয়ারম্যান সরকার মো.সাফায়েত উল্লাহ, গাজারিয়া ইউনিয়ন থেকে বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ উদ্দিন খান, কালিকা প্রসাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো.ফারুক মিয়া,আগানগর ইউনিয়ন থেকে সাবেক সফল চেয়ারম্যান মো.হুমায়ূন কবির সকল জল্পনা -কল্পনা শেষে এই মনোনয়নে একাধিক প্রার্থী থাকার পরে গতকাল মঙ্গলবার এই ৭ ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রার্থীদের নাম ঘোষণা পর ভৈরবে সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হলেও দলীয় মনোনয়নে আস্থাশলীল হয়ে ঐক্যবন্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন স্থানীয় নেতাকর্মী বৃন্দ।উল্লেখ্য: চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে আগামী পাঁচ বছরের জন্য নির্বাচিত করবেন।ভৈরবে সাত ইউনিয়নে নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকার মাঝি হলেন যারা

সোহানুর রহমান(সোহান) ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি :বন্দরনগরী ভৈরব উপজেলায় ৭ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে। গতকাল ২৩ নভেম্বর মঙ্গলবার।বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন উপজেলায় নৌকার মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ৪র্থ ধাপে ঢাকা-ময়মনসিংহ বিভাগের ইউনিয়ন পরিষদ নির্বাচনের নামের তালিকা প্রকাশ করেন।ঢাকা -বিভাগে ভৈরব উপজেলার সাত ইউনিয়নের মধ্যে শিমূলকান্দি ইউনিয়ন থেকে নৌকার মাঝি হয়েছেন সদ্য সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মিজানুর রহমান রিপন, শ্রী নগর ইউনিয়ন থেকে এড.মো. আবুল বাশার শিবপুর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাদেকপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নিবেদিত প্রাণ প্রয়াত আবু বকর এর ছেলে বর্তমান সফল চেয়ারম্যান সরকার মো.সাফায়েত উল্লাহ, গাজারিয়া ইউনিয়ন থেকে বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ উদ্দিন খান, কালিকা প্রসাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো.ফারুক মিয়া,আগানগর ইউনিয়ন থেকে সাবেক সফল চেয়ারম্যান মো.হুমায়ূন কবির সকল জল্পনা -কল্পনা শেষে এই মনোনয়নে একাধিক প্রার্থী থাকার পরে গতকাল মঙ্গলবার এই ৭ ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রার্থীদের নাম ঘোষণা পর ভৈরবে সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হলেও দলীয় মনোনয়নে আস্থাশলীল হয়ে ঐক্যবন্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন স্থানীয় নেতাকর্মী বৃন্দ।

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে আগামী পাঁচ বছরের জন্য নির্বাচিত করবেন।

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান(সোহান)/কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image