• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের ২১তম সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫০ পিএম
জাদুঘর মিলনায়তনে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন
দুর্গাপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সম্মেলন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:  ‘‘বন্ধু মিছিলে এসো ধরো শ্লোগান-রুখো সন্ত্রাস, শিক্ষা বানিজ্য, সাম্প্রদায়িক আগ্রাসন’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ২১তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে সম্মেলন শেষে সর্বস্তরের অংশগ্রহনের কাউন্সিলের মাধ্যমে কমিটি ঘোষনা করা হয়।

এ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা কমরেড মনি সিংহ স্মৃতি জাদুঘর মিলনায়তনে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদ এর সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য, বিশিষ্ট সমাজসেবক কমরেড ডা. দিবালোক সিংহ।

উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, নেত্রকোনা জেলা সিপিবি‘র সাধারণ সম্পাদক কমরেড নলিনী কান্ত সরকার, উপজেলা সিপিবির সভাপতি কমরেড আলকাছ উদ্দীন মীর, নেত্রকোনা জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক তানভীর মোকাম্মেল প্রমুখ।

সম্মেলন শেষে মাসুদ রানা কে সভাপতি, দ্বীন ইসলাম কে সাধারণ সম্পাদক ও কবিরুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ২১ সদস্য বিশিষ্ট উপজেলা সংসদ ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image