• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

 ব্রাহ্মণবাড়িয়ায়  গৃহবধূর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৬ এএম
গৃহবধূর আত্মহত্যা
আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ স্বামীর সঙ্গে অভিমান পোকা মারার ট্যাবলেট খেয়ে গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় সেন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

গতকাল শনিবার ৬ আগস্ট সকালে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ শাকিলা আক্তারের (২০) মৃত্যু হয়।শাকিলা আক্তার নবীনগর উপজেলার গুসাইপুর ইউনিয়নের জালসুকা গ্রামের সেলিম খানের মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৪ বছর আগে সদর উপজেলার সেন্দা গ্রামের আশরাফ মিয়ার ছেলে ইমন মিয়ার সঙ্গে ২ লাখ টাকা দেনমোহরে শাকিলার বিয়ে হয়। বিয়ের পর থেকে তার স্বামী যৌতুকের টাকা জন্য শাকিলাকে প্রায়ই মারধর করতেন। এসব বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে একাধিকবার সালিশ হয়। কিন্তু তাতেও লাভ হয়নি। 

এসব বিষয় নিয়ে শুক্রবার রাতে ইমনের সঙ্গে অভিমান করে পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন শাকিলা। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যায়।নিহতের বড়বোন পারভীন আক্তারের অভিযোগ, ‘ইমন শাকিলাকে হত্যার পর পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে মিথ্যা কথা রটিয়েছেন।’ পারভীন তার বোন হত্যার সঠিক বিচার দাবি করেন। 

সদর মডেল থানার ওসি মুহাম্মদ এমরানুল ইসলাম বলেন, পোকা মারার ট্যাবলেট খেয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

আরো পড়ুন

banner image
banner image