• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব চাঁদপুর-এর যাত্রা শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৩ এএম
টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব চাঁদপুর-এর যাত্রা শুরু
নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

চাঁদপুর প্রতিনিধি: অত্যন্ত ঝাঁকজমক ও আনন্দঘন পরিবেশে যাত্রা শুরু করল বৃহত্তর চাঁদপুর জেলার সকল টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের নিয়ে গঠিত সংগঠন ‘টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব চাঁদপুর’ (টিইএসি)।

ঢাকার উত্তরার একটি চাইনিজ রেষ্টুরেন্টে ২০মে শুক্রবার প্রায় ২ শতাধিক টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের নিয়ে সংগঠনটি যাত্রা শুরু করে।

ইঞ্জিনিয়ার মনির হাসান ও ইঞ্জিনিয়ার জিয়াউর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই পরিচিতি পর্ব ও উপস্থিত সকলেই সংগঠন সম্পর্কে সংক্ষিপ্ত অনুভূতি প্রকাশের মধ্যদিয়ে উপজেলার টিম প্রধানগণ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উপস্থিত সকল সদস্যদের সর্ব সম্মতিতে ইঞ্জিনিয়ার নাজমুল আহসানকে সভাপতি ও ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। উৎসবমুখর পরিবেশে নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নিয়ে আনন্দ উল্লাস করে উপস্থিতিরা।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ আজম খান, মোঃ সারোয়ার জাহান মিটু, মীর মোঃ রাসেল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মনির হোসাইন আজাদ, মো. জিয়াউর রহমান, অর্থ সম্পাদক মো. সাজ্জাদুল ইসলাম, সহ অর্থ সম্পাদক মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মো. নাঈম পাটোয়ারী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক বসুদেব, সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কুতুব উদ্দিন মজুমদার, সহ দপ্তর সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, মহিলা সম্পাদিকা নূর ই জান্নাত সুমি প্রমুখ।

সভাপতি ইঞ্জিনিয়ার নাজমুল আহসান চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সাবেক ১৩ নং ফরিদগঞ্জ উত্তর সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ঠ শিক্ষানূরাগী ডাক্তার মরহুম ফয়েজ’র ছেলে।

বর্তমানে তিনি দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান শামছুল আল-আমিন গুরুপের জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।এদিকে সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম খান চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দেশগাঁও  গ্রামের মো. আবু তাহের’র ছেলে। বর্তমানে তিনি দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান বি ব্রদার্স গ্রুপে কর্মরত আছেন।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খান্র ফারাবী/কেএন

আরো পড়ুন

banner image
banner image