• ঢাকা
  • মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ম্যাজিস্ট্রেট দেখে বিয়ের আসর থেকে পালালেন বর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০০ পিএম
ম্যাজিস্ট্রেট দেখে
বিয়ের আসর থেকে পালালেন বর

মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : সিংড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের আসার খবর শুনে বিয়ের আসর থেকে বর ও বরযাত্রীরা পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে মেয়ের বাবা আলতাব হোসেনের মুচলেকা নিয়ে বাল্যবিয়ে বন্ধ করেন।

শুক্রবার (৩ মার্চ) রাত ৯টার দিকে সিংড়া উপজেলার বিলদহর মৎস্যজীবীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৩ মার্চ) রাতে সিংড়া উপজেলার বিলদহর মৎস্যজীবীপাড়া এলাকায় ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর বিয়ের আয়োজন চলছিল। এসময় স্থানীয়রা বাল্যবিয়ের খবর উপজেলা প্রশাসনকে জানান। পরে উপজেলা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে বিয়ের আসর থেকে বর ও বরযাত্রীরা পালিয়ে যায়। পরে প্রশাসন বাল্যবিয়ের আয়োজন বন্ধ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-ইমরান বলেন, বাল্যবিয়ের খবর পেয়ে ওই ছাত্রীর বাড়িতে রওনা হই। আমাদের আসার খবর শুনে বিয়ের আসর থেকে বর ও বরযাত্রীরা পালিয়ে যান। পরে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না এ মর্মে মুচলেকা দিয়েছেন ওই ছাত্রীর বাবা আলতাব হোসেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image