• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইসলামপুরে জেলা পরিষদ নির্বাচনে শাহজাহানের বিজয় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৬ পিএম
জেলা পরিষদ নির্বাচনে
শাহজাহানের বিজয় 

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরে জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে ইভিএমের মাধ্যমে সম্পন্ন হয়েছে। জামালপুরের ইসলামপুরে সাধারণ সদস্য মজিবর রহমান শাহজাহান ও সংরক্ষিত আসণে শিলা সরোয়ার বিজয়ী হয়েছে। অন্যদিকে গতবারের নিকট প্রতিদ্বন্দ্বি হানিফ উদ্দিন শুন্য ভোট পেয়েছেন।

জানা গেছে,জেলার ৭ উপজেলার ৫টি উপজেলায় ৬টি ভোট কেন্দ্রের ইভিএমের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ও দুইজন সাধারন এবং একজন সংরক্ষিত সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী নির্বাচিত হওয়ায় শুধু সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট যুদ্ধে ৫টি ওয়ার্ডে সাধারন (পুরুষ)সদস্য ২১জন প্রার্থী ও ২টি ওয়ার্ডে সংরক্ষিত (মহিলা) সদস্য ১১জন প্রার্থী প্রতিডন্দিতা করেন। 

অন্যদিকে,জামালপুরের ইসলামপুর উপজেলায় ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সদস্য পদে ৭জন প্রার্থী প্রতিদন্ডিতা করেন। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মজিবর রহমান শাহজাহান ৬৩ ভোটে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদন্ডি আঃ রাজ্জাক সর্দার ৪৮ ভোট পান। 

এছাড়াও সংরক্ষিত আসনে দেওয়ানগঞ্জ,বকসিগঞ্জ,ইসলামপুর (আংশিক) শিলা সরোয়ার বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ডি আফরোজি আজাদ তানিয়া ৭৫ ভোট পেয়েছেন। কেন্দ্রে নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে নির্বাহী ম্যাজ্রিস্ট্রেট, পুলিশ, আনসার মোতায়নের পাশাপাশি অতিরিক্ত ফোর্স দায়িত্ব পালন করা হয়। এছাড়াও নির্বাচন কে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ গ্রহনযোগ্য নির্বাচন সম্পন্ন করার জন্য প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা লাগানো হয়।

উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ নির্বাচিত হয়েছে। এছাড়াও সাধারন সদস্য পদে (পুরুষ) ৪ ও ৫নং ওয়ার্ড এবং ২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image