• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে সন্ত্রাসীদের হাতে কলেজ ছাত্র খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
নান্দাইলে সন্ত্রাসীদের হাতে
কলেজ ছাত্র খুন

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের উপজেলা নান্দাইলের চন্ডীপাশা ইউনিয়নের ঘোষপালা গ্রামের মৃত আছির ভূইয়ার পুত্র কলেজ ছাত্র নওশাদ আহমেদ বাপ্পি (১৭) সন্ত্রাসীদের হাতে খুন হয়েছে। গত সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নান্দাইল সরকারী শহিদ স্মৃতি কলেজ গেইটে এই খুনের ঘটনাটি ঘটে। 

জানা যায়,ঘটনার সময় নান্দাইল সরকারী শহিদ স্মৃতি কলেজ মাঠে ইসলামী ধর্ম সভা চলছিল। কলেজ ছাত্র বাপ্পী এ সময় ধর্ম সভার ওয়াজ শুনতে এসেছিল। এসময় তার প্রতিবেশী সঙ্গীয় স্বাধীন মিয়া (১৫)কে নিয়ে সভা স্থলে মাঠের ঝালমুড়ি দোকান থেকে মুড়ি কিনতে যায়। এসময় দোকানের পাশে থাকা এক অজ্ঞাত ভখাটে যুবক স্বাধিনকে অহেতুক চড় মারে। 

এতে কলেজ ছাত্র বাপ্পি প্রতিবাদ করলে ঐ ভখাটে যুবক সহ তার সঙ্গীরা বাপ্পিকে এলোপাতারীভাবে বাইরাইয়া গুরুতর জখম করে মাটিতে ফেলে দেয়। আহত বাপ্পিকে সভাস্থলের লোকজন উদ্ধার করে নান্দাইল সদর হাসপাতালে নেয়। তার অবস্থা আশংখ্যাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় পরদিন মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।নিহত বাপ্পি কিশোরগঞ্জ গুরুদয়াল কলেজের ছাত্র ছিলেন।

এ রিপোর্ট লিখা পর্যন্ত ভখাটেদের নাম জানা যায়নী,তবে খুনী ভখাটেরা চন্ডীপাশার দশালিয়া এলাকাবাসী বলে গোপন সূত্রে জানা যায়। ঘটনার বিষয়ে নান্দাইল মডেল থানায় মামলা হওয়ার প্রস্ততি চলছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image