• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মদনে স্কুল শিক্ষার্থীকে একই দিনে ৪ বার টিকা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩১ এএম
স্কুল শিক্ষার্থীকে ৪ বার টিকা
টিকা

মদন প্রতিনিধি, নেত্রকোনা: নেত্রকোনার মদনে স্কুল শিক্ষার্থীদের কোভিড ১৯ দ্বিতীয় ডোজ দেয়ায় সময় এক ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ৪ বার  টিকা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। তাৎক্ষণিক শিশুটি মায়ের কাছে চারবার টিকা দেয়ার বিষয়টি খুলে বললে মা আর এম ওর কাছে মৌখিক অভিযোগ করেন। পরে শিশুটিকে হাসপাতালে পর্যবেক্ষনে রাখা হয়েছে। শনিবার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এ ঘটনা ঘটে।
 
আবিদা বিনতে আজিজ নামের শিশুটি মদন পৌরসভার মাহমুদপুর গ্রামের আজিজুল হকের মেয়ে ও মদন শহীদ স্বরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
 
শিক্ষার্থী আবিদা বিনতে আজিজ জানায়, আমি ২য় টিকা নিতে শনিবার সকালে মদন স্বাস্থ্য কেন্দ্রে যাই। কাগজপত্র নার্সদের কাছে দিলে তারা আমাকে একটি চেয়ারে বসান। পরে আমাকে পর পর ৪টি টিকা দেন। কেন আমাকে চারটি পর পর টিকা দেয়া হল বিষয়টি মাকে খুলে বলি। মা ডাক্তারকে বিষয়টি বললে ডাক্তার আমাকে হাসপাতালে বেডে রাখে।

শিশুটির মা রাজিয়া সুলতানা বলেন,টিকা দেয়ার সময় আমি বাহিয়ে অপেক্ষা করছিলাম। মেয়েটি টিকা দিয়ে বের হয়ে তাকে চার বার টিকা দেয়া হয়েছে বলে জানান। আমি বিষয়টি ডাক্তারকে বলেছি। মেয়েটি মানসিক ভাবে ভেঙে পড়ছে। তাকে ডাক্তার হাসপাতালে অবজারভেশনে রেখেছে। যে নার্স আমার মেয়েকে চারটি টিকা দিয়েছে তার শাস্তির দাবি করছি।

মদন স্বাস্থ্য কমপ্লেক্স এর আর এম ও ডাক্তার  রিফাত সাইদ জানান,মায়ের  অভিযোগের প্রেক্ষিতে শিশুটিকে হাসপাতালে পর্যবেক্ষনে রাখা হয়েছে। শিশুটির অবস্থা বর্তমানে ভাল আছে।

স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার হুমায়ুন কবির বলেন,একটি শিশুকে চারটি টিকা দেয়া কোন ভাবেই সম্ভব নয়। শিশুটিকে হাসপাতালে পর্যবেক্ষনে রাখা হয়েছে। তবে কোন নার্স টিকা দিয়েছে শিশুটি বলতে পারছে না।

ঢাকানিউজ২৪.কম / আরমান জাহান চৌধুরী/কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image